২৭ তলা থেকে সেলফি, প্রাণ গেল নারীর (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০০ এএম, ১৪ অক্টোবর ২০১৮

 

একটি সুউচ্চ বিল্ডিংয়ের ২৭ তলার বেলকোনিতে অবস্থান করছিলেন এক নারী। হঠাৎ কী মনে হলো সেলফি তুলবেন। যে-ই ভাবা সে-ই কাজ। সেলফি তোলার জন্য প্রস্তুতি নিলেন তিনি। আর সেলফি তোলাই যেন তার জন্য কাল হলো। ২৭ তলা থেকে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে ওই নারী। ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর এ তথ্য জানিয়েছে।

ওই নারীর নাম সান্দ্রা ম্যানুয়েলা দা কোস্তা ম্যাসিযো (২৭) বলে জানা গেছে। শনিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে উত্তর আমেরিকা মহাদেশের দক্ষিণাংশের রাষ্ট্র পানামার লুক্সর টাওয়ারে এ ঘটনা ঘটে।

একজন প্রত্যক্ষদর্শী হৃদয়স্পর্শী ওই দৃশ্যটি ধারণ করেন। এতে দেখা যায়, ২৭ তলা বিল্ডিং থেকে পড়ে যাওয়ার সময়ও সেলফি তোলার স্টিক হাতে ছিল। এ সময় প্রত্যক্ষদর্শীকে চিৎকার করে বলতে শোনা যায়, ‘উনিতো পাগল হয়ে গেছে দেখছি, বেলকোনিতে হেলান দিয়ে সেলফি তুলছেন! তাকে দেখুন, তাকে দেখুন। উনিতো পড়ে যাচ্ছেন।’

মিরর জানিয়েছে, টাওয়ার থেকে বিপদ সঙ্কেত বাজার পরপরই প্যারাম্যাডিক্সের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। তবে তারা ঘটনাস্থলে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো বলছে, ঘটনাটির তদন্ত চলছে। তবে ওই নারী বাতাসের ধাক্কায় পড়ে গিয়েছিলেন কিনা, সেই বিষয়টির দিকে বেশি গুরুত্ব দিচ্ছে পুলিশ।

এ ঘটনার পর পানামা ফায়ার সার্ভিস তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি সতর্ক বার্তা জারি করেছে। এতে বলা হয়েছে, ‘আপনারা কখনও সেলফি তোলার জন্য জীবনের ঝুঁকি নিবেন না। আপনার জীবনের একটি মিনিট ক্যামেরাবন্দি করার চেয়ে আপনার জীবন থেকে একটি মিনিট হারিয়ে যাওয়া বেশি গুরুত্বের।’

এসআর/এমএস

আপনার মতামত লিখুন :