দেহের বিনিময়ে ঋণের প্রস্তাব : ব্যাংক কর্মকর্তাকে পিটুনি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

ব্যাংক থেকে ঋণ নেয়ার জন্য আবেদন করেছিলেন এক নারী। আবেদনের জবাবে ব্যাংকের ম্যানেজারের কাছ থেকে এমন এক প্রস্তাব পান তিনি; যা রীতিমতো ক্ষিপ্ত করে তোলে তাকে। একটি শর্ত জুড়ে দেন ম্যানেজার। ওই নারীকে বলেন, তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেই কেবল ঋণের ব্যবস্থা করে দেবেন তিনি।

এই প্রস্তাবে ক্ষিপ্ত ওই নারী ব্যাংক কর্মকর্তাকে রাস্তায় ধরে এনে রীতিমতো পিটিয়েছেন লাঠি, জুতা দিয়ে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরু প্রদেশ থেকে ২৬০ কিলোমিটার দূরের দক্ষিণ কর্ণাটকের দেভাঙ্গীরি শহরে। ভিডিওতে দেখা যায়, ওই নারী অভিযুক্ত ব্যাংক কর্মকর্তাকে রাস্তায় শার্টের কলার ধরে কখনো লাঠি দিয়ে পেটাচ্ছেন। আবার কখনো কিল-ঘুষি কিংবা জুতা দিয়ে গালে আঘাত করছেন।

আরও পড়ুন : ধুতি পরেই ম্যারাথনে মন্ত্রিমশাই, অতঃপর...

ভারতীয় বার্তাসংস্থা এএনআই বলছে, সোমবার দেভাঙ্গীরির ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, ওই নারী ব্যাংক কর্মকর্তার কাছে জানতে চাচ্ছেন কেন তিনি ১৫ লাখ টাকা ঋণের বিপরীতে তাকে এই কুপ্রস্তাব দেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়া ৫০ সেকেন্ডের এ ভিডিওতে শোনা যায়, ওই নারী ব্যাংক কর্মকর্তার শার্টের কলার চেপে জুতা, লাঠি দিয়ে পেটানোর পাশাপাশি আশ-পাশের পুরুষদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছেন। ব্যাংকের ওই কর্মকর্তাকে থানায় নিতে সহায়তা করার জন্য তিনি এ আহ্বান জানান।

ব্যাংক কর্মকর্তাকে পেটানোর ভিডিও অনেকেই ধারণ করলেও নারীর আহ্বানে কেউ সাড়া দেননি। এসময় ওই নারী বলেন, ‘আমি যা করছি, তাতে কোনো ভুল নেই। আপনারা সবাই ভিডিও ধারণ করুন।’

অনেকেই এই নারীর সাহসের প্রশংসা করে ভিডিওটি শেয়ার করেছেন। অধিকাংশ কমেন্টে তাকে ‘লড়াকু’ বলে অভিহিত করেছেন। কেউ কেউ তার সাহসী এই কাজকে ‘রিয়েল মি টু’ বলেও মন্তব্য করেছেন।

সূত্র : এনডিটিভি, এএনআই্।

এসআইএস/এমএস

আপনার মতামত লিখুন :