বিয়ে শেষে হেলিকপ্টারে উঠেই জীবন হারাতে হলো নবদম্পতিকে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ০৬ নভেম্বর ২০১৮

ধুমধাম করে বিয়ের পরে হেলিকপ্টারে করে অন্য কোথাও যাচ্ছিলেন নবদম্পতি। কিন্তু হেলিকপ্টারেই প্রাণ হারাতে হলো তাদের। টেক্সাসে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সদ্য বিবাহিত এক দম্পতির মৃত্যু হয়েছে।

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার রাতে ওই দুর্ঘটনা ঘটেছে। উইল বিলের এবং বেইলি আকেরম্যান বিলার দু’জনই স্যাম হোস্টন স্টেট ইউনিভার্সিটির ছাত্র। তাদের মৃত্যুর বিষয়টি প্রথম প্রকাশিত হয় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট পত্রিকায়।

সান অ্যান্তোনিও থেকে ৮৫ মাইল পশ্চিমে উভালদের কাছে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। বিয়েতে অংশ নেয়া লোকজন সামাজিক মাধ্যমে বিয়ের বিভিন্ন ছবি পোস্ট করে সমবেদনা প্রকাশ করেছেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে ওই দম্পতির এক বন্ধু লিখেছেন, এই খবরে আমি একেবারেই বিধ্বস্ত হয়ে গেছি। দুর্ঘটনায় হেলিকপ্টারের পাইলটও নিহত হয়েছেন।

এক বিবৃতিতে হোস্টন স্টেট ইউনিভার্সিটির প্রেসিডেন্ট বলেন, উদার মনের জন্য এই নবদম্পতিকে সব সময় স্মরণ করব আমরা। ইন্সটাগ্রামে আরও এক বন্ধু লিখেছেন, আমি একটা বিষয় ভেবে খুব শান্তি পাচ্ছি যে তারা অনেক আনন্দ আর ভালোবাসা নিয়েই পৃথিবী ছেড়েছে। হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার মাত্র এক ঘণ্টা আগেই তাদের বিয়ে হয়েছিল। রোববার সকালে বিধ্বস্ত বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়া গেছে।

টিটিএন/এমএস