উবারে অর্ডার করলেন খাবার, পেলেন নোংরা আন্ডারওয়্যার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

অনলাইনের এই যুগে মানুষের হাতের মুঠোয় ধরা দিয়েছে বিশ্ব। ঘরে বসেই এক ক্লিকে সবকিছু পেয়ে যাচ্ছেন হাতের নাগালে। ঘরে বসে অনলাইনে ব্যবসার রমরমা অবস্থা। অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে যেকোনো ধরনের পণ্য।

কিন্তু এত সুবিধার মাঝেও বিপত্তি দেখা যায় মাঝে মাঝে। এই যেমন যুক্তরাষ্ট্রের মিয়ামির বাসিন্দা লিওর সঙ্গে যে ঘটনা ঘটেছে তা রীতিমতো বিব্রতকর। জনপ্রিয় খাবার ডেলিভারি সংস্থা ‘উবার ইটস'-এ খাবার অর্ডার করে নোংরা আন্ডারওয়্যার পেয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

লিও বলেছেন, অর্ডার করা খাবারের সঙ্গে ময়লা আন্ডারওয়্যার পেয়ে তিনি অবাক হয়ে যান। ফক্স নিউজ বলছে, এ ঘটনা ঘটেছে গত রোববার রাতে। মিয়ামিতে আর্ট বাসেল হোটেলে উপস্থিত ছিলেন লিও। সেই হোটেল থেকেই তিনি অনলাইনে খাবারের অর্ডার দেন।

আরও পড়ুন : কুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছে 

মিয়ামির জাপানি রেস্তোঁরা থেকে খাবার অর্ডার করার জন্য লিও উবার ইটস অ্যাপ ব্যবহার করেছিলেন। অর্ডারটি পৌঁছানোর পর লিও উবার ইটসের কর্মীর কাছ থেকে খাবার নেয়ার জন্য হোটেলের বাইরে আসেন।

পরে উবার কর্মীর দেয়া প্ল্যাস্টিকের প্যাকেটটি নিয়ে হোটেলে ফিরে যান তিনি। পরে নিজ কক্ষে ঢুকে খেতে বসে প্ল্যাস্টিকের প্যাকেট খুলতেই হতবাক হয়ে যান লিও। প্যাকেটে উরু পর্যন্ত লম্বা একটি নোংরা দাগ লাগা অন্তর্বাস পান তিনি। এ ঘটনার পর উবার ইটসের ওই রেস্তোঁরায় ফোন করেন তিনি এবং পুলিশকেও জানান।

আরও পড়ুন : দন্তবিহীন জিসিসির সংস্কার চায় কাতার

লিও বলেন, কেউ কী ভাবতে পারে যে খাবারের সঙ্গে কারো নোংরা আন্ডারওয়্যার পাওয়া যাবে। এটি ছিল ঘৃণ্য, অরুচিকর, মারাত্মক এক অভিজ্ঞতা।

উবার কর্তৃপক্ষ বলছে, এ ঘটনা নিয়ে তারা উদ্বিগ্ন। অর্ডারটি পর্যালোচনা এবং আসলে কী ঘটেছে তা বুঝতে জড়িত সব পক্ষের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তবে উবার ইটসে খাবারের অর্ডারের টাকা ফেরত পেয়েছেন লিও।

সূত্র : এনডিটিভি।

এসআইএস/আরআইপি

আপনার মতামত লিখুন :