এয়ারপোর্টে শিশুকন্যাকে টেনেহিঁচড়ে নিয়ে গেলেন বাবা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ০৯ জানুয়ারি ২০১৯

এক হাতে ব্যাগ, অন্য হাতে ধরে রয়েছেন শিশুকন্যার জ্যাকেটের হুড। মেয়েটি হাঁটছে না, তার হুড ধরে বাবা তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছেন। এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

গণমাধ্যমের খবরে জানা যায়, ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়। ওয়াশিংটন ডুলেস এয়ারপোর্টের লাউঞ্জে অপেক্ষমাণ এক যাত্রী এই দৃশ্যটি দেখেন এবং দেখামাত্রই ক্যামেরাবন্দি করেন। ভিডিওটিতে বাবাকে বেশ ক্লান্ত দেখাচ্ছে। হয়তো কোনো দীর্ঘ বিমানযাত্রায় তিনি ছিলেন ক্লান্ত। এক হাতে ব্যাগ নিয়ে অন্য হাতে মেয়ের জ্যাকেটের হুড ধরে টানতে টানতে তিনি সেখান থেকে বেরিয়ে যাচ্ছেন।

তবে বাবা এমনভাবে নিয়ে গেলেও মেয়ে কিন্তু বাবার এই আচরণে মোটেও কান্নাকাটি করেনি। ভিডিওতে তাকে বেশ শান্তই দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, তাদের পেছন পেছন হেঁটে আসছে মেয়েটির বোন। সে বাবা ও বোনের এই কাণ্ডে খানিকটা গুঁটিয়ে গিয়েছে বলেই মনে হচ্ছে।

প্রথমে এঠিকে শিশু নির্যাতনের ভিডিও বলে অনেকে মনে করেন। কিন্তু পরে জানা গেছে, আসলে এটি বাবা-মেয়ের মজা করার একটি দৃশ্য। ছোট্ট মেয়ের বায়না মেটাতেই কি বাবা এই খেলায় রাজি হলেন, নাকি বাবার মাথাতেই খেলেছিল দুষ্টুমির পরিকল্পনা-এই নিয়ে মজার সব কমেন্ট করে চলেছেন নেটিজেনরা। সেই সঙ্গে লাফিয়ে বাড়ছে ভিডিওটির শেয়ারের সংখ্যা।

এসআর/পিআর

আপনার মতামত লিখুন :