উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কা ঝলক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লক্ষ্মৌতে রোড শোতে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। এর মাধ্যমে দলীয় দায়িত্ব শুরু করলেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তার ভাই ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। পুরো রাস্তা ঢাকা পড়ে প্রিয়াঙ্কার পোস্টারে।

রোড শো শুরু হতেই কর্মীদের উদ্দেশে হাত নাড়তে শুরু করেন প্রিয়াঙ্কা। রাস্তার দুপাশে প্রচুর মানুষকে জড়ো হতে দেখা গেছে। ভিড় ঠেলে এগিয়ে গেছে রাহুল-প্রিয়াঙ্কাকে বহনকারী গাড়ি। ভিড় থাকায় যানবাহনের গতি কম ছিল।

তিনি দলের হয়ে পূর্ব উত্তরপ্রদেশের সংগঠনের কাজ দেখবেন। তার সঙ্গেই নতুন দায়িত্ব পেয়েছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। ইতোমধ্যেই দায়িত্ব বুঝে নিয়েছেন জ্যোতিরাদিত্য। আজকের রোড শোতে তিনিও এসেছেন।

Priyanka-3

সক্রিয়ভাবে রাজনৈতিক জীবন শুরুর আগে পরিবর্তনের বার্তা দিয়েছেন প্রিয়াঙ্কা। শক্তি অ্যাপের মাধ্যমে রোববার সমর্থকদের প্রিয়াঙ্কা বলেন, আমি চাই আমাদের সবার অংশগ্রহণের মাধ্যমে রাজনীতিতে একটা পরিবর্তন আসুক। রাজনীতির পরিসর এমন হোক যেখানে সকলে নিজেকে তার অংশ ভাবতে পারে।

সোমবার লক্ষ্মৌও বিমানবন্দরে এসে নামেন প্রিয়াঙ্কা, রাহুল এবং জ্যোতিরাদিত্য। সেখান থেকে তাদের স্বাগত জানিয়ে শোভাযাত্রার মধ্য দিয়ে শহরে কংগ্রেসের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এই কার্যালয় থেকেই সাংবাদিক সম্মেলন করবেন প্রিয়াঙ্কা। পরবর্তী কয়েকদিন উত্তরপ্রদেশেই থাকছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন এলাকার নেতাদের সঙ্গে কথা বলে সংগঠনের সব কিছু বুঝে নেবেন তিনি। দেশের সবচেয়ে বড় রাজ্য উত্তরপ্রদেশে ৮০ টি লোকসভা কেন্দ্র রয়েছে। তার মধ্যে প্রায় ৪০টি নিয়ে বৈঠক করবেন তিনি। এরপর দিল্লি ফিরে যাওয়ার কথা তার। তবে এই সফরে পূর্ব উত্তরপ্রদেশের কয়েকটি জায়গাতেও যেতে পারেন প্রিয়াঙ্কা।

টিটিএন/পিআর

আপনার মতামত লিখুন :