মোদি আসার আগে ব্রিগেড ছাড়লেন হাজার হাজার ক্ষুব্ধ বিজেপি কর্মী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

পশ্চিমবঙ্গের ঐতিহাসিক ব্রিগেড মাঠে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণ শুনতে জড়ো হয়েছিলেন হাজার হাজার কর্মী, সমর্থক। মঙ্গলবার ভোর থেকেই ব্রিগেড মাঠে আসতে থাকেন রাজ্যের বিভিন্ন স্থানের বিজেপি দলীয় কর্মী-সমর্থকরা।

প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে দূর-দূরান্ত থেকে আসা লোকজন দীর্ঘসময় অপেক্ষা করলেও কোনো ধরনের খাবার কিংবা পানীয় পাননি। বিজেপির স্বেচ্ছাসেবকদের কাছে বারবার দরবার করেও মেলেনি। পরে নরেন্দ্র মোদি আসার কয়েক ঘণ্টা আগে ব্রিগেড ত্যাগের সিদ্ধান্ত নেন বীরভূম জেলার বিজেপি নেতা-কর্মীরা।

তারা বলছেন, দূর-দূরান্ত থেকে কর্মীদের আনা হলে খাবারের বন্দোবস্ত করে সংশ্লিষ্ট রাজনৈতিক দল। এটাই নিয়ম। মঙ্গলবার রাতে ব্রিগেডে এসেছে বীরভূমের প্রায় আড়াই হাজার বিজেপি নেতা-কর্মীর একটি দল।

modi-brigade

আরও পড়ুন : ৫৩ লাখ টাকায় মোদির ট্রেন ভাড়া, ভরলো না একটি কামরাও

কিন্তু সারা রাত তারা অভুক্তই থেকেছেন। এমনকি তাদের পানিও দেয়া হয়নি বলে অভিযোগ করেন। বিজেপির স্বেচ্ছাসেবকদের বারবার বলেও কাজ হয়নি।

সকালে এক বিজেপি কর্মী দেশটির সংবাদমাধ্যম জিনিউজকে বলেন, সামান্য পানীয় জল পেয়েছি। কিন্তু খাবার পাইনি। এরপরই সভাস্থল ছেড়ে বেরিয়ে যান প্রায় আড়াই হাজার কর্মী। মুহূর্তে ফাঁকা হয়ে যায় চেয়ার।

তাদের আটকানোর চেষ্টা করেন দলের স্বেচ্ছাসেবীরা। কিন্তু দুপুর পর্যন্ত অভুক্ত থাকায় তারা আর আবদার শোনেননি।

এসআইএস/এমএস

আপনার মতামত লিখুন :