৩ নারীকে বাঁচিয়ে জীবন গেল কনস্টেবলের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

দূর থেকে দেখতে পাচ্ছেন রেললাইন পার হতে যাচ্ছেন তিন নারী। আর তাদের দিকেই ছুটে আসছে ট্রেন। চিত্কার করতে করতে ছুটতে শুরু করেন এক কনস্টেবল। শেষ মুহূর্তে পৌঁছে নারীদের ঠেলে সরিয়ে দেন তিনি। তবে ট্রেনটি তার ওপর দিয়ে চলে যায়। নিমিষেই ছিন্নভিন্ন হয়ে যায় তার দেহ।

রোববার রাতে দিল্লির আদাজপুরের কাছে রেললাইন পার হচ্ছিলেন তিন নারী। তখনই ছুটে আসে কালকা শতাব্দী এক্সপ্রেস। এক মুহূর্ত দেরি না-করে তাদের ঠেলে দিয়ে রেললাইন থেকে সরিয়ে দেন কনস্টেবল জগবীর সিং রাণা। তবে, নিজে আর সরতে পারেননি। তীব্র গতিতে ছুটে আসা ট্রেন তাঁকে পিষে দিয়ে চলে যায়।

রেলের ডিসিপি ডিকে গুপ্তা জানিয়েছেন, রাত পৌনে দশটার দিকে ট্র্যাকের ওপর প্যাট্রলিং-এর দায়িত্বে ছিলেন ৫১ বছরের কনস্টেবল। ওই এলাকায় ছিনতাই ও ডাকাতি কমাতে নিরাপত্তার ব্যবস্থা জোরদার করেছে রেল। পায়ে হেঁটেই এলাকায় নজরদারি চালাচ্ছিলেন জগবীর। দূর থেকে তিনি দেখতে পান রেললাইন পার হতে যাচ্ছেন তিন নারী। আর তাদের দিকেই ছুটে আসছে ট্রেন। চিত্কার করতে করতে ছুটতে শুরু করেন তিনি। শেষ মুহূর্তে পৌঁছে নারীদের ঠেলে সরিয়ে দেন। তবে ট্রেনটি তার ওপর দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা সদস্যরা কন্ট্রোলরুমে খবর দেন। তার মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে। স্ত্রী ও দুই সন্তান রয়েছে তার। হরিয়ানার বাসিন্দা জগবীর ৫ বছর ধরে দিল্লিতে কর্মরত। ওই নারীতের বক্তব্য নেয়ার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

এমআরএম/এমএস

আপনার মতামত লিখুন :