প্রেমিকার গাড়িতে ময়লা ফেলায় প্রেমিক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১২ এএম, ২৫ আগস্ট ২০১৯

হঠাৎ করে প্রেমিকার সঙ্গে একটি বিষয়ে দ্বন্দ্ব লাগে এক মার্কিন প্রেমিকের। তিনি প্রেমিকাকে নিজের অফিসে ডেকে নেন। রাগের মাথায় প্রেমিকার গাড়ির উপর ময়লা ফেলার অভিযোগে ওই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে। ছবিসহ সেই ঘটনার কথা নিজেদের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছে ওকালুসা কাউন্টি শেরিফের কার্যালয়। ঘটনাটি নিয়ে অনেকেই নানা রকম মন্তব্য করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পুলিশের এক কর্মকর্তার কাছ থেকে জানা যায়, গ্রেফতার ওই প্রেমিকের নাম হান্টার মিলস। তার বাড়ি ফ্লোরিডাতেই এবং বয়স ২০ বছর। ফ্লোরিডার ক্রেস্টভিউ নামক একটি এলাকায় তার অফিস। সেখানেই ডেকেছিলেন প্রেমিকাকে।

হাজার দ্বন্দ্ব ভুলে কথা বলার জন্য প্রেমিকের অফিসে ব্যক্তিগত গাড়ি নিয়ে আসেন ওই প্রেমিকা। মিলস তার প্রেমিকাকে কিছু প্রশ্ন করলেও সেই প্রশ্নের জবাব ঠিকমত না পেয়ে ‘লোডারে’ ময়লা ভর্তি করে প্রেমিকার গাড়িতে ফেলে দেন।

যখন ওই ঘটনাটি ঘটে তখন তার প্রেমিকা গাড়ির ভেতরেই ছিল। ভাগ্যক্রমে তিনি আহত না হলেও উপর থেকে ময়লা ফেলায় গাড়ির এয়ারভেন্টের বেশ ক্ষতি হয়। সেই ক্ষতির পরিমাণ প্রায় ১ হাজার ডলার বলে জানিয়েছে পুলিশ।

এসএ/এমএস