মার্কিন বিমানবন্দরে মন জয় করে নিলেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯

মার্কিন বিমানবন্দরে সবার মন জয় করে নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিউ ইয়র্ক থেকে হিউস্টন সর্বত্রই প্রবাসী ভারতীয় ও মার্কিন অনুরাগীদের প্রশংসায় ভাসছেন তিনি।

স্থানীয় সময় শনিবার হিউস্টন বিমানবন্দরে বিমান থেকে নেমে আসেন মোদি। সে সময় তাকে দেখার জন্য হাজির ছিলেন অনেকেই। যুক্তরাষ্ট্রের মাটিতে ভারতের প্রধানমন্ত্রী নেমেছেন, ফলে যথারীতি প্রটোকলের বেড়াজাল ছিলই। কিন্তু সেসব তুচ্ছ করে বিমানবন্দরে তার একটি কাজ মন জয় করে নিল হাজার হাজার মানুষের।

modi-2.jpg

কী এমন করেছেন মোদি? যদিও খুব বড় কিছু নয়, তবুও তার এমন কাজ সবার দৃষ্টি কেড়েছে। শনিবার হিউস্টন বিমানবন্দরে মোদিকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রীংলা, ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত কেনেথ জাস্টারসহ একাধিক শীষ মার্কিন ও ভারতীয় কর্মকর্তারা।

বিমান থেকে নামার পর স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী মোদির হাতে একটি ফুলের তোড়া তুলে দেওয়া হয়। সে সময় একটি ফুলের ডাল মাটিতে পড়ে যায়। আশপাশের খুঁটিনাটি বিষয়ও যে চোখ এড়ায় না সেটাই দেখালেন মোদি। এক মুহূর্তেই মাটিতে পড়ে থাকা ফুল হাতে তুলে নেন মোদি। এই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর তারপর থেকেই প্রশংসায় ভাসছেন তিনি।

টিটিএন/এমএস