চুরির অভিযোগে পাখি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০২ অক্টোবর ২০১৯

চুরির অপরাধে একটি পাখিকে ডাচ পুলিশ গ্রেফতার করেছে! রাখা হয়েছে লোহার গারদে। হল্যান্ডে একটি দোকানে চুরির অভিযোগে কিছুদিন আগে গ্রেফতার করা হয় এক ব্যক্তিকে।

অভিযুক্তের একটি পোষা পাখি ছিল। ডাচ পুলিশের দাবি, চুরির ঘটনায় মালিককে সাহায্য করেছে পাখিটি! পুলিশ যখন অভিযুক্তকে গ্রেপ্তার করে, তখন মালিকের কাঁধের ওপর বসেছিল পাখিটি।

ডাচ পুলিশ এ ঘটনায় বেশ মজা পেয়েছে। পাখিটির ছবি-সহ ইনস্টাগ্রামে ডাচ পুলিশ একটি বিবৃতি দিয়েছে। এতে বলা হয়েছে, ‘আমরা সম্প্রতি দোকানে চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করেছি। আরও একজন এই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিল। যে কিনা অভিযুক্তের কাঁধের ওপর বসেছিল।’

ছবিতে দেখা যায়, পাখিটিকে পাউরুটি ও পানি দেয়া হয়েছে খাওয়ার জন্য। পুলিশের দাবি, অভিযুক্তের সঙ্গে কথা বলার পরই গারদে ভরা হয়েছে পাখিটিকে। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ঘটনাটি ভাইরাল হয়ে গেছে। তবে পশুপ্রেমীরা এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। যদিও পুলিশ চাপে পড়ে অভিযুক্তসহ পাখিটিকে ছেড়ে দিয়েছে।

এসআইএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]