সিনেমা দেখে হৃত্বিক রোশনের প্রশংসা করায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:১৫ এএম, ১১ নভেম্বর ২০১৯
প্রতীকী ছবি

বলিউড তারকা হৃত্বিক রোশনের সিনেমা দেখে প্রশংসা করায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন দীনেশ্বর বুধীদত (৩৩) নামের এক ব্যক্তি। স্ত্রী ডান দোয়াইজকে (২৭) হত্যার পর নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। গত শুক্রবার (৮ নভেম্বর) যুক্তরাষ্ট্রের কুইনসে এ ঘটনা ঘটে।

দীনেশ্বর ও দোয়াইজের বন্ধুরা জানান, দুজন যখনই হৃত্বিক রোশনের সিনেমা দেখতেন, তখনই তার প্রশংসা করতেন দোয়াইজ। আর দীনেশ্বর সেটাকে কোনোভাবেই মানতে পারতেন না। হৃত্বিকের প্রতি স্ত্রীর এই টানকে হিংসা করতেন তিনি। সেই হিংসার কারণেই দোয়াইজকে কুপিয়ে হত্যা করেন দীনেশ্বর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার দীনেশ্বর তার শ্যালিকাকে ফোন করে বলেন, তার বোনকে তিনি খুন করেছেন। বাড়ির চাবি কোথায় রাখা আছে সেটাও তাকে জানিয়ে দেন। তারপর স্ত্রীর মরদেহ ফেলে রেখে বাড়ি থেকে বেরিয়ে যান দীনেশ্বর। হাওয়ার্ড সৈকতের কাছে গিয়ে তিনি একটি গাছের ডালে গলায় ফাঁস দেন। সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কুইনসে একটি পানশালায় কাজ করতেন দোয়াইজ। তার সহকর্মী মালা রামধানি জানান, দোয়াইজ খুব মিষ্টি, প্রাণবন্ত, বুদ্ধিমতী ও পরিশ্রমী ছিলেন। দীনেশ্বরকে খুব ভালবাসতেন তিনি।

তার আরেক বন্ধু রোডনি জানান, দোয়াইজের স্বামী তাকে এই বিষয়টি নিয়ে মারধরও করতেন। কিন্তু মারধরের বিষয়টি বিশেষ গুরুত্ব না দিয়েই স্বামীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতেন তিনি। কারণ দীনেশ্বরকে সত্যিই ভালবাসতেন দোয়াইজ। তারপরও দীনেশ্বরের হাতেই খুন হলেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]