যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ১৯ নভেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে ওয়ালমার্টের একটি স্টোরের বাইরে গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার সকালে ওই গোলাগুলির ঘটনা ঘটে।

গোলাগুলির ঘটনায় হামলাকারী নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। ডানকান শহরের পুলিশপ্রধান ড্যানি ফোর্ড বলেন, স্থানীয় সময় সকাল ১০টায় ওয়ালমার্টের পার্কিং লটের সামনে ওই গোলাগুলির ঘটনা ঘটে।

ড্যানি ফোর্ড বলেন, গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছে। এদের মধ্যে দুজন পুরুষ এবং একজন নারী। ঘটনাস্থল থেকে একটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িতে থাকা লোকজনকে লক্ষ্য করে গুলি চালিয়েছে বন্দুকধারী। এরপর সে নিজেই গুলি করে আত্মঘাতী হয়। স্বামী এবং স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে এ ঘটনা ঘটেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ওয়ালমার্টের মুখপাত্র জানিয়েছেন, এ ঘটনায় ওয়ালমার্টের কোনো কর্মী জড়িত নন। ওই এলাকার সব স্কুল সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়। এর আগে গত আগস্টে এক বন্দুকধারী টেক্সাসের এল পাসো শহরে অবস্থিত ওয়ালমার্টের একটি স্টোরে গুলি চালিয়ে ২২ জনকে হত্যা করে।

টিটিএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]