চারতলা থেকে পড়েও বেঁচে গেল শিশু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯

একটি বহুতল ভবনের চারতলা থেকে পড়ে গিয়েও সৌভাগ্যক্রমে বেঁচে গেছে দুই বছর বয়সী এক শিশু। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় দামান ও দিউ এলাকায়।

ওই ভবনের সামনে থাকা লোকজন দেখতে পান যে, একটি শিশু ওপর থেকে পড়ে যাচ্ছে। সঙ্গে সঙ্গেই বেশ কয়েকজন এগিয়ে আসেন। তারা একেবারে ঠিক সময়ে এসে শিশুটিকে ধরে ফেলতে সক্ষম হন। ফলে শিশুটি প্রাণে বেঁচে গেছে। সে তেমন কোনো আঘাতও পায়নি।

এএনআই নিউজ এজেন্সি প্রকাশিত একটি ভিডিও দেখে যে কারো লোম খাড়া হয়ে যাবে। সেখানে দেখা গেছে যে, বেশ কয়েকজন একটি ভবনের সামনে জড়ো হয়েছেন। সবাই খুব উদ্বিগ্ন হয়ে ভবনের দিকে তাকিয়ে ছিলেন। শিশুটি পড়ার সঙ্গে সঙ্গেই দু'জন এগিয়ে এসে তাকে ধরে ফেলেন।

একজন শিশুটিকে ধরে মাটিতে পড়ে যান। তবে কীভাবে শিশুটি এত ওপর থেকে পড়ল তা এখনও পরিষ্কার নয়। যারা শিশুটির জীবন বাঁচিয়েছেন সামাজিক মাধ্যমে সবার প্রশংসায় ভাসছেন তারা। একজন টুইট করে বলেছেন, ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। তোমরা একজন মা এবং তার পরিবারকে বাঁচিয়ে দিলে।

অন্য এক টুইট বার্তায় বলা হয়েছে, এমন লোকজনের প্রতি সম্মান যারা আজকের দিনেও কারো জীবন বাঁচায়। এখনকার সময়ে কেউ কারো পরোয়াই করে না।

টিটিএন/জেআইএম