ভারতে ক্লাসরুমে শিক্ষকের লালসার শিকার ৬ বছরের শিশু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯
প্রতীকী ছবি

ভারতে দিন দিন শিশু ধর্ষণের হার বেড়েই চলেছে। দিনের পর দিন দেশের বিভিন্ন স্থানে যৌন হয়রানি ও ধর্ষণের শিকার হচ্ছে শিশুরা। সম্প্রতি পশ্চিমবঙ্গের শৈলশহর দার্জিলিঙের একটি সরকারি স্কুলে ক্লাসরুমের ভেতরেই ৬ বছরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, অন্যান্য ছাত্রছাত্রীরা যখন ক্লাসরুমের বাইরে খেলছিল তখনই এমন ঘটনা ঘটেছে। অভিযুক্ত ৫১ বছর বয়সী শিক্ষক চন্দ্রমান খাওয়াসকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা।

তদন্তের পর পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার যখন অন্যান্য ছাত্রছাত্রীরা বাইরে খেলছিল তখনই ক্লাসরুমের ভেতরে ৬ বছরের শিশুটিকে ধর্ষণ করে তারই এক শিক্ষক। শিশুটি এই ঘটনা বাড়ি গিয়ে তার মাকে জানালে, তিনি প্রথমে তা বিশ্বাস করেননি।

পরে শিশুটিকে নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। পুলিশ জানিয়েছে, মেডিকেল পরীক্ষায় মেয়েটিকে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]