সিউলের মেয়র নিখোঁজ, খুঁজছে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০৯ জুলাই ২০২০

দক্ষিণ কোরিয়ার রাজধানী শহর সিউলের মেয়র পার্ক উন-সুন নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ। মেয়রের কন্যা বৃহস্পতিবার তার বাবার নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানানোর পর খোঁজ শুরু হয়। দেশটির পুলিশের বরাতে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে রয়টার্স।

দ্য সিউল মেট্রোপলিটন পুলিশ এজেন্সি জানিয়েছে, রাজধানী সিউলের উত্তরে অবস্থিত সুংবুক-ডং নামক জেলার আশপাশে মেয়রের খোঁজ করছেন পুলিশ কর্মকর্তারা। তার ফোন ট্র্যাক করার মাধ্যমে সবশেষ সেখানেই তার অবস্থান শনাক্ত করা গেলে ওই এলাকার চারপাশে অভিযান শুরু হয়।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সোয়া পাঁচটার দিকে (বাংলাদেশ সময় ২টার পর) সিউলের মেয়র পার্ক উন-সুনের মেয়ে তার বাবার নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশকে জানান। বাবার ফোন বন্ধ পাওয়ার পর কোনো খোঁজ করতে না পেরে তিনি পুলিশের দারস্থ হন।

দক্ষিণ কোরিয়ার রাজনীতিতে পার্ক উন-সুন একজন প্রভাবশালী ব্যক্তি। তিনি ২০১১ সাল থেকে রাজধানী সিউলের মেয়র। এছাড়া দেশটির ২০২২ সালের নির্বাচনে তিনি লিবারেল দলের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী। তাই তার হঠাৎ নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে দেশটিতে শোরগোল শুরু হয়েছে।

এসএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]