পছন্দের খাবার খেতে পাড়ি দিলেন ৭২৫ কিলোমিটার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

হঠাৎ ইচ্ছে করল ফাস্ট ফুড খেতে। কিন্তু পছন্দের দোকানের খাবার খেতে হেলিকপ্টারে পাড়ি দিতে হলো ৭২৫ কিলোমিটার পথ। তাও মাত্র কয়েক ঘণ্টার জন্য। শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটিয়েছেন ভিক্টর মার্টিনভ নামে এক রাশিয়ান কোটিপতি। তার এমন ঘটনায় হতবাক নেট দুনিয়া।

জানা গেছে, রাশিয়ার এই ধনকুবের ক্রিমিয়ার একটি রিসোর্টে বান্ধবী আলুসটার সঙ্গে সময় কাটাচ্ছিলেন। তাদের দু’জনেরই হঠাৎ নাম করা ফাস্ট ফুড কোম্পানি ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ইচ্ছে করে।

কিন্তু কাছে নয়, ৭২৫ কিলোমিটার দূরে ক্রাসনোডারে অবস্থিত ফাস্টফুডের শপটি। সে কারণেই হেলিকপ্টার নিয়ে সেখানে যেতে হয়েছে তাদের। এরপর প্রায় ২ লাখ ২৭ হাজার ৭৯৬ টাকার (২৭০০ ডলার) খাবার খান তারা। খেয়ে দু’জনে ফের ওই রিসোর্টে ফিরে আসেন।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে ভিক্টর বলেন, রিসোর্টে থাকার সময় দু’জনেরই ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ইচ্ছে করছিল। আমরা হেলিকপ্টার নিয়ে সেখানে যাই। খাবার খেয়ে আবার রিসোর্টে ফিরে আসি।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]