ছবিতে নিজেকে চিনতেই ভুল, পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

সম্পর্কের সবচেয়ে বড় শত্রু সন্দেহ। ছোট ছোট অবিশ্বাসের পাথর জমতে জমতে কখন যে সন্দেহের কঠিন পর্বতে রূপ নেয়, তা জানে না কেউ। এর ফলও হয় মারাত্মক! যেমন, একটি ছবি দেখে সন্দেহ জাগতেই স্বামীকে কোপালেন এক নারী। পরে দেখা গেল, সেই ছবি আসলে তারই।

সম্প্রতি চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মেক্সিকোর সনোরা রাজ্যের কাজেম এলাকায়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে স্বামীর মোবাইল ফোন ঘাটতে ঘাটতে অল্পবয়সী এক নারীর সঙ্গে বেশ কিছু খোলামেলা ছবি খুঁজে পান লিওনোরা। সঙ্গে সঙ্গে মনে বিশ্বাস জন্মায়, তার স্বামী অন্য কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন।

এসময় ক্ষোভে-হিংসায় এতটাই অন্ধ হয়ে গিয়েছিলেন লিওনোরা যে, স্বামীকে কোনো প্রশ্ন না করেই ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। একের পর এক আঘাতে ক্ষত-বিক্ষত করে তোলেন জুয়ান নামে ওই বেচারাকে।

রক্তাক্ত অবস্থায় কোনোমতে স্ত্রীর হাত থেকে ছুরি ছিনিয়ে নিতে সক্ষম হন জুয়ান। এরপরই প্রকাশ্যে আসে আসল রহস্য!

জুয়ানই লিওনোরাকে জানান, ছবির ওই নারী আসলে তিনিই। বেশ কয়েক বছর আগে সম্পর্কের শুরুর দিকে তাদেরই অন্তরঙ্গ মুহূর্তের ছবি সেগুলো। কিছুদিন আগে ছবিগুলো একটি পুরনো ই-মেইলে খুঁজে পান জুয়ান। পরে সেগুলো ফোনে সেভ করে রাখেন।

ছবিতে লিওনোরা নিজেকে চিনতে পারেননি, কারণ তখন তিনি অনেকটাই রোগা ছিলেন, তাছাড়া মুখে মেকাপও ছিল বেশ। এতেই বেঁধেছে ঝামেলা।

তাদের চিৎকার-চেঁচামেচির খবর শুনে ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গেছে পুলিশ। তারা আহত অবস্থায় জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়, আর আটক করে লিওনোরাকে।

অবশ্য স্ত্রীর বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ করেননি ভুক্তভোগী স্বামী। এটিকে হয়তো ভালোবাসার নমুনা হিসেবেই দেখছেন তিনি!

সূত্র: ডেইলি মেইল

কেএএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]