পশ্চিমবঙ্গে প্রতিমন্ত্রীর ওপর বোমা হামলা, হাসপাতালে ভর্তি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ভারতের পশ্চিমবঙ্গের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর বোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও ১৩ জন আহত হয়েছেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে জাকির হোসেনের ওপর এ হামলা চালানো হয়। আহতবস্থায় তাকে প্রথমে জঙ্গিপুর এবং পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জাকিরের উপর হামলার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুর্শিদাবাদ জেলার সভাপতি আবু তাহের এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে কলকাতায় যেতে নিমতিতা স্টেশনে যান রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির। গাড়ি থেকে নেমে স্টেশনে যাওয়ার সময় হঠাৎ তার বোমা বিস্ফোরণ ঘটানো হয়। এ সময় আহত হয়ে জাকির লুটিয়ে পড়েন। আহত হয়েছেন আরও কয়েকজন।

অভিযোগ উঠেছে, বিধানসভা নির্বাচনের প্রাক মুহূর্তে রাজ্যের প্রতিমন্ত্রীর ওপর পূর্বপরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এ ঘটনার এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ওয়াই রঘুবংশী বলেন, প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা চালানো হয়েছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। ঘটনাস্থলে বোমা স্কোয়াডের দল যাচ্ছে। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

জাকিরের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন তৃণমূলের মুর্শিদাবাদ জেলার সভাপতি আবু তাহের এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]