কলকাতায় মোদি, উদ্বোধন করলেন সম্প্রসারিত মেট্রোরেল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

ভারতের কলকাতা মেট্রো নোয়াপাড়া থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত সম্প্রসারিত হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ভার্চুয়ালি সেই সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। খবর ভারতীয় গণমাধ্যমের।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ওই সম্প্রসারিত অংশের উদ্বোধন হলেও মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) থেকে যাত্রীদের জন্য এই পরিষেবা চালু করা হবে।

শহরের মেট্রোপথে নতুন স্টেশন যোগ হলেও এর সর্বনিম্ন বা সর্বোচ্চ ভাড়ায় কোনো পরিবর্তন হয়নি। ফলে কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে ২৫ টাকাতেই (রুপি) দক্ষিণেশ্বরে যাওয়া যাবে।

সোমবার হুগলি জেলার সাহাগঞ্জ সংলগ্ন ডানলপ মাঠে একটি জনসভা করেন মোদি। মোদির সভার জন্য ওই মাঠে দুটি মঞ্চ তৈরি করা হয়। কারণ, এই সভা থেকে বেশ কয়েকটি সরকারি প্রকল্পের উদ্বোধন করা ছাড়াও রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়েছেন তিনি।

বরাহনগর ও দক্ষিণেশ্বর স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে মেট্রোর জেনারেল ম্যানেজার মনোজ জোশীসহ কয়েকজন আধিকারিক মঞ্চে উপস্থিত ছিলেন।

এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]