‘ট্রাম্পের চেয়ে বাজে পরিণতি অপেক্ষা করছে মোদির সামনে’

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

গত নভেম্বরের নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষপর্যন্ত হেরে গেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভবিষ্যতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য এরচেয়েও খারাপ পরিণতি অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার হুগলির কাছে একটি জনসভায় বক্তব্য দেওয়ার সময় মমতা অভিযোগ করেন, প্রধানমন্ত্রীর চেয়ারে বসে একের পর এক মিথ্যা বলে যাচ্ছেন নরেন্দ্র মোদি।

মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোরেল সম্প্রসারণের ঘোষণা হয়েছিল। গত সোমবার সেই মেট্রোর উদ্বোধন করেছেন মোদি। কিন্তু ওই প্রকল্পের পুরো ‘কৃতিত্ব’ মোদি নেওয়ায় ক্ষেপেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

তিনি বলেন, মোদি বলছেন, আমরা সব করে দিয়েছি। আপনারা জানেন তারকেশ্বর-বিষ্ণুপুর লাইন কে করেছিল। বুকের পাটা থাকলে বলুন কে করেছিল?... সব আমি করে দিয়ে গিয়েছি। আপনি ফিতা কেটেছেন মাত্র। লজ্জা করে না? ফিতা কাটার আগে মনে পড়ল না কে করল, কে লড়ল, কে অর্থ দিল আর কে দালালি করল?

এসময় মোদিকে ‘সবচেয়ে বড় দাঙ্গাবাজ’ এবং ‘দৈত্য’ বলে মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির ভরাডুবি হবে দাবি করে তৃণমূল সুপ্রিমো বলেন, বিধানসভা নির্বাচনে গোলরক্ষক হবো আমি, বিজেপি একটিও গোল করতে পারবে না।

সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস

কেএএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]