তৃণমূলের প্রার্থী কারা, জানা যাবে আজ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩২ এএম, ০৫ মার্চ ২০২১

ভারতের পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশ করা হবে আজ (শুক্রবার)। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ তালিকা প্রকাশ করবেন।

তালিকায় সংস্কৃতি ও ক্রীড়াজগতের পরিচিত কয়েক জন থাকবেন। এছাড়া প্রাক্তন আমলা, পুলিশ ও প্রশাসনে অভিজ্ঞ কয়েকজনকেও মমতা ভোটে লড়ার জন্য বেছে নিচ্ছেন বলে খবর দিয়েছে আনন্দবাজার।

সংবাদ মাধ্যমটি জানাচ্ছে, রাজারহাট-গোপালপুরে প্রার্থী হতে পারেন বৃহস্পতিবারই তৃণমূলে যোগ দেয়া সংগীতশিল্পী অদিতি মুন্সি। তিনি স্থানীয় তৃণমূল কাউন্সিলর ও জেলা যুব তৃণমূলের সভাপতি দেবরাজ চক্রবর্তীর স্ত্রী।

ডোমজুড় থেকে দুবার জিতে মন্ত্রী হওয়া রাজীব বন্দ্যোপাধ্যায় এখন বিজেপিতে। তিনি ডোমজুড়ে দাঁড়াতে চেয়েছেন দলের কাছে। আর মমতা সেখানে প্রার্থী করতে চান কল্যাণ ঘোষকে। পঞ্চায়েত ভোটে তৃণমূলের প্রার্থী কল্যাণকে হারিয়ে দেয়ার পেছনে তৎকালীন মন্ত্রী রাজীবের ‘সক্রিয়’ ভূমিকা ছিল বলে জানতে পেরেছিল দল।

বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থী হিসেবে এগিয়ে শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না। বিজেপি শোভনকে তার পুরনো ওই কেন্দ্রে প্রার্থী করলে লড়াই আকর্ষণীয় হতে পারে।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]