গুগল ম্যাপ দেখে আরেক বিয়েবাড়িতে হাজির বরযাত্রী, হুলস্থুল কাণ্ড

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ১১ এপ্রিল ২০২১

তথ্যপ্রযুক্তির উন্নয়ন মানুষের জীবনকে সহজ করে দিয়েছে। এমনটাই সহজ করে দিয়েছে যে, এর ওপর অনেক ক্ষেত্রে নির্ভরশীল হয়ে পড়তে হয়েছে। তবে তথ্যপ্রযুক্তির ওপর পুরোপুরি নির্ভলশীল হয়ে পড়ায় মাঝে মাঝে কিছু অপ্রত্যাশিত ঘটনাও ঘটে যায়, যা বিড়ম্বনা তৈরি করে। তেমনই একটি ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার সেন্ট্রাল জাভার পাকিস জেলার রোসারি হ্যামলেট নামক এলাকায়।

ইন্দোনেশিয়ার অনলাইন পত্রিকা ট্রিবিউননিউজের তথ্য অনুসারে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রোসারি হ্যামলেট এলাকার ওই গ্রামে একই দিনে একটি বিয়ের ও একটি বাগদানের অনুষ্ঠান চলছিল। বরপক্ষ বিয়েবাড়ি খুঁজে পাচ্ছিল না, তাই সাহায্য নিয়েছিল গুগল ম্যাপের। ম্যাপ নির্দিষ্ট করে গুগল ম্যাপ যে বাড়িটি দেখায়, সেটাতে আসলে বাগদানের অনুষ্ঠান চলছিল। কিন্তু বিয়েবাড়ি ভেবে সেখানেই ঢুকে পড়ে বরযত্রী।

এর পরপরই বরযাত্রীর সামনে খাবারের প্লেট চলে আসে, সেই সঙ্গে আসে ফুল। উপহারও লেনদেন হয়ে যায়। কিন্তু ভুল ভাঙান কনের চাচা। দেখা যায়, বরযাত্রীর দলের আসলে অন্য মেয়ের বাড়িতে যাওয়ার কথা। শেষে ওই বাড়ির লোকই গ্রামের অপর প্রান্তে ঠিক বাড়িতে বরযাত্রীকে পৌঁছে দেন।

 
 
 
View this post on Instagram

A post shared by www.borobudurnews.com (@borobudurnews)

২৭ বছর বয়সী নববধূ ইলফা বলেন, ‘বরযাত্রী আসলে ভুলবশত যে বাড়িতে বাগদানের অনুষ্ঠান চলছিল সেখানে ঢুকে পড়েছিল। পরে আমাদের পরিবার লোকজন তাদেরকে স্বাগত জানিয়েছে এবং উপহার সামগ্রী নিয়ে এসেছে।’

এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে। অনেকেই বলছেন, ভাগ্যিস বিয়ে পিঁড়ি পর্যন্ত ঘটনা গড়ায়নি। তাহলে যা হতো, তা চলচ্চিত্রের গল্পকেও হার মানাতো।

এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]