মোদির সভা থাকায় অনুমতি পেলেন না মমতা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৬ এএম, ১২ এপ্রিল ২০২১

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা থাকায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার অনুমতি দিল না প্রশাসন। সোমবার বারাসত স্টেডিয়ামে নির্বাচনী জনসভা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে তার অনুমতি মেলেনি। খবর : হিন্দুস্তান টাইমস।

একই দিনে বারাসতের কাছারি ময়দানে জনসভা রয়েছে নরেন্দ্র মোদির।

মোদির সভাকে চ্যালেঞ্জ করে সোমবারই বারাসত স্টেডিয়ামে মমতার নির্বাচনী সভার আয়োজন করে তৃণমূল। তবে মোদির সভার অনুমতি আগে থেকেই নিয়ে রেখেছিল বিজেপি। এ অবস্থায় মমতার সভার অনুমতি দেয়া সম্ভব নয় বলে জানিয়ে দেয় প্রশাসন।

বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার কাছারি ময়দান থেকে বারাসত লোকসভা কেন্দ্রের অন্তর্গত ৭টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের হয়ে প্রচার করবেন মোদি।

উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন সূত্রের খবর, দুটি জায়গার মধ্যে দূরত্ব ১ কিলোমিটারও নয়। তাছাড়া মোদির সভায় যাওয়ার অন্যতম পথটি যায় বারাসত স্টেডিয়ামের সামনে দিয়ে। সেক্ষেত্রে দুপক্ষ মুখোমুখি পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

এর পর মঙ্গলবার মমতার সভার জন্য অনুমতি চায় তৃণমূল। সেই সভার অনুমতি দিয়েছে প্রশাসন। ফলে সোমবারের বদলে মঙ্গলবার বারাসত স্টেডিয়ামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]