ক্যালিফোর্নিয়ায় তিন শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার, মা গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ১২ এপ্রিল ২০২১

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের স্যান ফার্নান্দো ভ্যালি শহরের এক অ্যাপার্টমেন্টে শনিবার সকালে তিনটি শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর পালিয়ে যাওয়া মাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই নারীর নাম লিলিয়ানা ক্যারিলো। পুলিশের সন্দেহ, তিনিই এই নৃশংস হত্যাকাণ্ডের জন্য দায়ী। তাকে টুলেইর কাউন্টির কারাগারে পাঠানো হয়েছে। কর্তৃপক্ষ জানায়, বেকারসফিল্ড এলাকায় ওই নারী একটি পিকআপ ট্রাক হাইজ্যাক করেন। এরপর তাকে দীর্ঘ রাস্তা ধাওয়া করার পর আটক করা হয়।

শিশুদের নানী শনিবার সকালে ওই অ্যাপার্টমেন্টে গিয়ে দেখেন শিশুগুলো মরে পড়ে আছে এবং তাদের মা উধাও। এরপর তিনি পুলিশে ফোন করেন।

পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে অ্যাপার্টমেন্টে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। শিশুগুলোর বয়স যথাক্রমে তিন, দুই ও ছয় বছর।

প্রাথমিক প্রতিবেদনে ধারণা করা হচ্ছে, শিশুগুলোকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ এখনও নিশ্চিত করেনি পুলিশ।

পুলিশ কর্মকর্তা লেফট্যানেন্ট রাউল জোয়েল বলেন, ‘আমাদের ক্যারিয়ারে কিছু মুহূর্ত আসে। একজন পুলিশ কর্মকর্তা হিসেবে এটা নেয়া কষ্টকর।’

তিনি বলেন, এই ঘটনার আগে ওই আবাসিক এলাকা থেকে কোনো ফোন পায়নি পুলিশ।

প্রতিবেশীরা জানান, ওই এলাকায় ছোট-খাট অপরাধ অনেক বছর থেকে ঘটে আসছে।

তবে এ হত্যাকাণ্ডের উদ্দেশ্য কী হতে পারে তা এখনও জানা যায়নি।

সূত্র : লস এঞ্জেলেস টাইমস

এমকে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]