প্রচারণা নিষিদ্ধ: ধর্ণায় বসে ছবি আঁকছেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ১৩ এপ্রিল ২০২১

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন চলছে। অথচ এমন মহাগুরুত্বপূর্ণ সময়েই কি না বসে বসে ছবি আঁকছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়!

না, শখের বশে আপাতত এই কাজ করছেন না রাজ্যের মুখ্যমন্ত্রী। উস্কানিমূলক বক্তব্যের কারণে তাকে নির্বাচনী প্রচারণা থেকে ২৪ ঘণ্টার জন্য নিষিদ্ধ করেছে ভারতীয় নির্বাচন কমিশন। এর প্রতিবাদেই মঙ্গলবার ধর্ণায় বসেছিলেন মমতা।

jagonews24

এদিন নীরব ধর্ণামঞ্চে একা একা তিন ঘণ্টা কাটিয়েছেন তৃণমূল নেত্রী। আর এই সময়টুকু তিনি পার করেছেন রঙ-তুলিতে ক্যানভাস রাঙানোর মাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুসারে, গান্ধী মূ্র্তির পাদদেশে স্থানীয় সময় সকাল ১২টা থেকে ধর্ণায় বসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। ধর্ণা শুরুর পর এক এক করে আঁকাআঁকির সরঞ্জাম বের করতে থাকেন তিনি।

এদিন ধর্ণামঞ্চে বসে ছবি আঁকার জন্য বেশ কয়েকটি ক্যানভাস, কাগজ, রঙ, তুলি আর ছোট দুটি টেবিল নিয়ে এসেছিলেন মমতা। সব সাজিয়ে-গুজিয়ে কর্মসূচি শুরুর পর ছবি আঁকতে শুরু করেন তিনি।

একটি নয়, পরপর বেশ কয়েকটি ছবি এঁকেছেন মমতা। আঁকা শেষ হলে সেই ছবি দেখিয়েছেন সাংবাদিকদের। এরই মধ্যে তার আঁকা ছবিগুলো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা, এনডিটিভি

কেএএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]