ফ্রি ফায়ারে ৪০ হাজার রুপি খুইয়ে আত্মঘাতী ষষ্ঠ শ্রেণির ছাত্র

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ৩১ জুলাই ২০২১
প্রতীকী ছবি

মোবাইলে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে পড়েছিল ষষ্ঠ শ্রেণির এক ছাত্র। খেলতে খেলতে একপর্যায়ে মায়ের অ্যাকাউন্ট থেকে ৪০ হাজার রুপি খরচ করে ফেলে সে। এতে ক্ষিপ্ত হয়ে বকাবকি করেন মা। আর তাতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় ছেলেটি। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে ছাতারপুর জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গত শুক্রবার সন্ধ্যায় ছাতারপুর শহরের বাসিন্দা স্কুলপড়ুয়া ওই কিশোর নিজের বাড়িতে আত্মহত্যা করে। তার বাবা প্যাথোলজি ল্যাবে কাজ করেন, মা নার্স। ঘটনার সময় তারা কেউই বাড়িতে ছিলেন না।

স্থানীয় পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে সুইসাইড নোট রেখে গেছে ছেলেটি। সেখানে মায়ের কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যার কারণ হিসেবে নিজের অবসাদকে দায়ী করেছে সে।

জানা যায়, অনলাইন গেম ফ্রি ফায়ার খেলতে গিয়ে মায়ের ইউপিআই অ্যাকাউন্ট থেকে ৪০ হাজার রুপি ‘অপচয়’ করে ফেলে ওই কিশোর। মোবাইলে টাকা কেটে নেয়ার মেসেজ পেয়ে ছেলেকে ফোন করে বকাবকি করেন তার মা। এরপরেই ঘরের দরজা আটকে দেয় ছেলেটি। কিছু সময় পর বিষয়টি নজরে আসে তার বোনের। ডাকাডাকির পর দরজা না খুললে বিষয়টি তাদের বাবা-মাকে জানানো হয়। এরপর, দরজা ভেঙে ভেতরে ঢুকে কিশোরের ঝুলন্ত মরদেহ পাওয়া হয়।

এ ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। অনলাইন গেমে আসক্তি শিশুদের জন্য কতটা ক্ষতিকর তা আবারও প্রমাণিত হলো।

সূত্র: জি নিউজ

কেএএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]