খেলতে গিয়ে পরিত্যক্ত গাড়িতে দম বন্ধ হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১
ছবি : সংগৃহীত

পরিত্যক্ত একটি গাড়ির ভেতর খেলছিল ছোট তিনটি শিশু। হঠাৎ দরজা লেগে যায় গাড়ির, শিশুদের কেউই আর তা খুলতে পারেনি। ফলে দমবন্ধ হয়ে মারা যায় তিনজনই। সম্প্রতি মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকার তিন শিশু গাড়ির মধ্যে খেলছিল। আচমকা দরজা বন্ধ হয়ে গেলে গাড়ির ভেতরই দমবন্ধ হয়ে মৃত্যু হয় দুজনের। আরেকজনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। শনিবার সকালে মারা যায় সেও।

প্রতিবেশীরা জানান, দুপুরবেলা বাড়ির পাশে খেলছিল দুঃসম্পর্কের তিন ভাই। খেলতে খেলতে সেখানে থাকা একটি পরিত্যক্ত ছোট চার চাকার গাড়ির ভেতর ঢোকে তারা। তারপর গাড়ির দরজা লাগিয়ে দেয়। এরপর অনেকক্ষণ পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় তাদের ডাকতে যান পরিবারের এক সদস্য। তখনই তিনি দেখতে পান, গাড়ির ভেতর অচেতন হয়ে পড়ে রয়েছে ওই তিনজন।

শিশুদের এমন অবস্থা দেখে গোটা এলাকায় হুলস্থুল পড়ে যায়। তাদের যখন গাড়ি থেকে বের করা হয়, তখনই দুই শিশুর দেহে প্রাণ ছিল না। আরেকজনের অবস্থাও ছিল আশঙ্কাজনক।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথমে তিন শিশুকে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা দুই শিশুকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় থাকা শিশুটিকে পাঠানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই শনিবার সকালে মৃত্যু হয় তার।

কেএএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]