পালিয়ে যাওয়ায় গলায় টায়ার ঝুলিয়ে নাচানো হলো

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

পালিয়ে যাওয়ায় ভয়াবহ শাস্তি পেলেন দুই তরুণ-তরুণী। এদের বয়স ২১ এবং ১৯। ভারতের মধ্যেপ্রদেশের ধর এলাকায় পালিয়ে যাওয়ার অপরাধে শাস্তি হিসেবে তাদের দু'জনকে গলায় মোটরসাইকেলের টায়ার নিয়ে নাচতে বাধ্য করেছে স্থানীয় লোকজন। ঘটনাটি সম্প্রতি সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর পুলিশ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছে।

এর মধ্যে মঙ্গলবার তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বাকি দু’জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। বুধবার (২২ সেপ্টেম্বর) এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, পালিয়ে যেতে সাহায্য করার অভিযোগে ওই দম্পত্তির সঙ্গে ১৩ বছরের এক কিশোরীকেও
একইভাবে নাচতে বাধ্য করা হয়। গলায় টায়ার দিয়ে নাচতে বাধ্য করার সময় বাইক থেকে একজন লাঠি দিয়ে কয়েক বার তাদের আঘাত করেন। ভিডিও ধারণকারী এ সময় হাসতে থাকেন। আর অন্যরা দাঁড়িয়ে দাঁড়িয়ে মজা দেখছিলেন। কিন্তু কেউ তাদের সাহায্য করতে এগিয়ে আসেননি।

অতিরিক্ত পুলিশ সুপার দেবেন্দ্র পাতিদার মঙ্গলবার সাংবাদিকদের বলেন, জেলা সদর থেকে ৭০ কিলোমিটার দূরের গান্ধওয়ানি থানায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, চলতি বছরের জুলাই মাসে ওই তরুণী এক তরুণের সঙ্গে পালিয়ে যাওয়ার কারণে তার পরিবারের সদস্যরা ক্ষুব্ধ ছিলেন। পরবর্তীতে তার পরিবারের সদস্যরা স্থানীয় পুলিশের কাছে এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন। তাদের সঙ্গে থাকা ওই কিশোরী পালিয়ে যেতে সাহায্য করেছে বলেও সন্দেহ করেন তারা।

পুলিশের অপর এক কর্মকর্তা জানান, ওই তরুণ-তরুণী তাদের বাড়ি থেকে পালিয়ে গুজরাটে গিয়েছিল। সেখান থেকে গ্রামে ফেরার পরেই এই ঘটনা ঘটে।

এমএসএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]