নিয়মিত গোসল না করায় স্ত্রীকে তালাক দিলো স্বামী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:১৫ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

নিয়মিত গোসল করেন না স্ত্রী। আর এ নিয়ে লেগেই থাকে ঝগড়া। শেষে অতিষ্ঠ হয়ে স্ত্রীকে তালাক দিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের আলিগড়ের এক ব্যক্তি। খবর ভারতীয় গণমাধ্যমের।

সম্পর্ক বাঁচাতে নারী সুরক্ষা সেলের পক্ষ থেকে চেষ্টা করা সত্ত্বেও ফেরানো যায়নি স্বামীকে। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ‘স্ত্রীর সঙ্গে আর ঘর করা সম্ভব নয়।’

নারী সুরক্ষা সেলের পক্ষ থেকে জানা গেছে, দুই বছর আগে বিয়ে হয়েছিল ওই দম্পতির। স্ত্রী আলিগড়ের কাওয়াসি গ্রামের বাসিন্দা আর স্বামী চন্দৌস গ্রামের। তাদের এক বছরের একটি শিশু সন্তানও রয়েছে। স্বামী তালাক দেওয়ার পর স্ত্রীই প্রথম অভিযোগ জানিয়েছিলেন নারী সুরক্ষা সেলে।

ওই দম্পতির সঙ্গে কথা বলে বিষয়টি মেটানোর চেষ্টা করা হয় নারী সুরক্ষা সেলের পক্ষ থেকে। তারা জানায়, ‘স্বামীর সঙ্গে ঘর করতে চেয়েছিলেন ওই নারী। কিন্তু তার স্বামীকে কোনোভাবে রাজি করানো সম্ভব হয়নি। স্ত্রী নিয়মিত গোসল করতেন না বলে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। যদিও বিষয়টা খুবই ছোট। বিবাহবিচ্ছেদ হলে তাদের সন্তানের ওপর এর বিরূপ প্রভাব পড়তে পারে মনে করে সেল কর্তৃপক্ষ।

একই সঙ্গে স্বামী বিবাহবিচ্ছেদের প্রক্রিয়ায় যাতে কোনো সমস্যা না হয়,সেজন্য নারী সুরক্ষা সেলের সাহায্যও কামনা করেছেন।

সূত্র: আনন্দবাজার

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]