নির্বাচনে জিতেই ছুটির আমেজে পুতিন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সময়টা বেশ ভালোই কাটছে। মাত্রই কয়েকদিন আগে দেশের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। নির্বাচনের জয়ের আমেজেই ঘুরতে বেরিয়েছেন পুতিন।

সম্প্রতি তাকে সাইবেরিয়ায় সময় কাটাতে দেখা গেছে। সেখানে বেশ কয়েকদিন ঘুরে-বেরিয়েছেন তিনি। হাইকিং, মাছ ধরে বেশ ভালোই সময় কেটেছে তার। ক্রেমলিনের পক্ষ থেকেও তার ছুটির কাটানোর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

রোববার ক্রেমলিনের এক বিবৃতিতে জানানো হয়, করোনাভাইরাসের বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সেলফ আইসোলেশনে থাকার পর কিছুদিনের জন্য ঘুরতে বের হয়েছেন তিনি।

এর আগে চলতি মাসের মাঝামাঝিতে পুতিন জানান, তার আশেপাশের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ার কারণে তিনি কিছুদিন আইসোলেশনে থাকবেন। এ কারণে তাজিকিস্তানে একটি নিরাপত্তা সম্মেলনের সফরও বাতিল করতে হয়েছিল তাকে।

jagonews24

১৯৯৯ সাল থেকে রাশিয়ার ক্ষমতায় রয়েছেন প্রেসিডেন্ট পুতিন। সংবিধানে সংশোধনী আনার ফলে পুতিনের ফের প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়ানোর বাধা দূর হয় এবং ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার পথ পরিষ্কার হয়।

ক্রেমলিনের পক্ষ থেকে পুতিনের ২০টি ছবি প্রকাশ করা হয়েছে। এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে পানির মধ্যে দাঁড়িয়ে তিনি মাছ ধরছেন। ৬৮ বছর বয়সী পুতিন স্পুটনিক ভি ভ্যাকসিনের দুই ডোজ গ্রহণ করেছেন। বর্তমানে তিনি বেশ ভালো আছেন বলে জানানো হয়েছে।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]