ফ্রান্সের প্রেসিডেন্টকে লক্ষ্য করে আবারও ডিম নিক্ষেপ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:২৯ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১
ছবি : সংগৃহীত

ফ্রান্সের লিও শহরে রেস্টুরেন্ট ও হোটেলবিষয়ক বাণিজ্য মেলা পরিদর্শনে যান ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ। অনুষ্ঠানে সবার সঙ্গে কথা বলার সময় প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে লক্ষ্য করে ডিম ছুড়ে মারেন উপস্থিত লোকজনের মধ্যে কেউ একজন। ডিমটি ম্যাক্রোঁর কাঁধে আঘাত লেগে মাটিতে পড়ে ফেটে যায়। স্থানীয় সময় সোমবার ফ্রান্সের দক্ষিণ–পূর্বাঞ্চলের শহরটিতে এ ঘটনা ঘটে।

সিরহা ফুড অ্যান্ড হসপিটালিটি মেলায় ঘটে যাওয়া ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ টুইটারে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ভিড়ের মধ্যে প্রেসিডেন্টের ওপর কিছু একটা পড়লে বিব্রত হন সবাই। পরে সেখান থেকে এক ব্যক্তিকে আটক করা হয়।

তবে কি কারণে প্রেসিডেন্টকে লক্ষ্য করে ডিম ছুড়ে মারা হলো তা এখনও স্পষ্ট নয়। এদিকে, ঘটনার সময় প্রেসিডেন্টের সঙ্গে থাকা এলিসি প্রাসাদের এক মুখপাত্র দাবি করেন ঘটনাটির অতিরঞ্জিত করা হচ্ছে।

এর আগে প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার সময়, ২০১৭ সালে ইমানুয়েল ম্যাক্রোঁকে লক্ষ্য করে ডিম ছোড়া হয়েছিল। সেসময় ডিমটি তার মাথায় ফেটে যায়। পরে আরও একটি বিব্রতকর ঘটনা ঘটে। ফ্রান্সের দক্ষিণাঞ্চলীয় শহরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলার সময় এক ব্যক্তি তার গালে চড় বসিয়ে দেন। এ ঘটনার পর ম্যাক্রোঁর নিরাপত্তা রক্ষীরা দ্রুত প্রেসিডেন্টকে সরিয়ে নেন ঘটনাস্থল থেকে।

সূত্র: সিএনএন, এএফপি

এসএনআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]