পেট থেকে বেরিয়ে এলো নখ-স্ক্রু-ছুরি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ০২ অক্টোবর ২০২১
ফাইল ছবি

লিথুনিয়ার এক ব্যক্তির পেট থেকে এক কিলোগ্রামের বেশি নখ, স্ক্রু, নাট এবং ছুরি বের করা হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে এসব জিনিস তার পেট থেকে বের করে এনেছেন। খবর বিবিসির।

স্থানীয় সংবাদমাধ্যম এলআরটির এক প্রতিবেদনে স্ক্রু, নাট এবং ছুরি দিয়ে ভর্তি একটি সার্জিক্যাল ট্রের ছবি প্রকাশ করা হয়েছে। তিন ঘণ্টার জরুরি অপারেশন শেষে ওই ব্যক্তির পেট থেকে এসব জিনিস বের করে আনেন চিকিৎসকরা।

প্রচণ্ড পেটে ব্যথা শুরু হওয়ায় ওই ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে বাল্টিক সাগরের উপকূলের ক্লাইপেডা ইউনিভার্সিটি হসপিটালে (কেইউএইচ) নেওয়া হয়। সেখানেই তার অপারেশন করা হয়েছে।

রাষ্ট্রীয় প্রচারমাধ্যম এলআরটি জানিয়েছে, অপারেশন করে বের করা কিছু জিনিস ১০ সেন্টিমিটার (৪ ইঞ্চি) লম্বা ছিল। সার্জন সারুনাস দাইলিদেনাস এই ঘটনাকে ব্যতিক্রমী কেস বলে উল্লেখ করেছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, এক মাস ধরে মদ খাওয়া ছেড়ে এ ধরনের জিনিস খাওয়া শুরু করেন ওই ব্যক্তি। কেইউএইচ-এর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, অপারেশনের পর তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]