টাকা তোলার খুশিতে এটিএম বুথেই তরুণীর উদ্দাম নাচ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ০৩ অক্টোবর ২০২১
ছবি: সংগৃহীত

বর্তমানে একটা জোকস (কৌতুক) বেশ প্রচলিত। এক লোক আরেকজনকে জিজ্ঞেস করছে, আপনার প্রিয় শব্দ কোনটা? জবাবে সেই লোক বলেন, ভালো তো লাগে কত কিছুই। কিন্তু সবচেয়ে বেশি ভালো লাগে এটিএম বুথ থেকে টাকা তোলার সময় যে ঘ্যাররররর করে আওয়াজটা হয়, সেটা!

কথা হয়তো মিথ্যা না। সারা মাস কাজ করার পর ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকলে খুশি কার না লাগে! যেকোনো উপহার, পড়াশোনায় বৃত্তি বা ঈদের সালামি পেলেও আনন্দ হয় সীমাহীন। কিন্তু সেই আনন্দে এটিএম বুথের ভেতরই কেউ নাচানাচি শুরু করে দিয়েছেন, এমন খুব একটা দেখা যায় না। তবে সম্প্রতি এমন কাণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন এক তরুণী।

 
 
 
View this post on Instagram

A post shared by memes | news | comedy (@ghantaa)

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, একটি বুথের ভেতর টাকা তোলার মেশিনে কার্ড ঢোকানোর পরপরই নাচ শুরু করে দেন এক তরুণী। টাকা বের হতে দেখে তার খুশি আরও বেড়ে যায়। মেশিন থেকে টাকা আর কার্ড তুলে নেওয়ার পর আরেক দফা উদ্দাম নাচ নাচেন মেয়েটি। সবশেষ মাথা নিচু করে টাকা দেওয়া মেশিনকে সম্মানও জানান তিনি।

ঘটনাটি কোন দেশে কবে ঘটেছে তা নিশ্চিত নয়। তবে মজার এ ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘ঘণ্টা’ নামে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল ভিডিওটি। এর ক্যাপশনে লেখা, বেতন পাওয়ার খুশি দেখেছেন তো? পোস্টের কমেন্টেও বেতন পাওয়া নিয়ে একই ধরনের অনুভূতির কথা জানিয়েছেন অনেকে।

কেএএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]