টেক্সাসে গুলির ঘটনায় এক কর্মকর্তা নিহত, আহত ২

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১৬ অক্টোবর ২০২১

টেক্সাসে গুলি চালিয়ে এক ডেপুটি কনস্টেবলকে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। টেক্সাস অঙ্গরাজ্যের হৌস্টনে একটি বারের বাইরে থেকে তাদের গুলি করা হয়েছে বলে কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

রাইফেল হাতে এক ব্যক্তি টেক্সাসের তিন ডেপুটি কনস্টেবলকে বারের বাইরে গুলি করেন। স্থানীয় সময় শনিবার সকালে একটি মামলার তদন্ত করছিলেন ওই কর্মকর্তারা। গুলির ঘটনায় এক কর্মকর্তা নিহত হন এবং বাকি দুই কর্মকর্তা আহত হন।

এই ঘটনার পর এক ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ওই ব্যক্তি সন্দেহভাজন নাকি প্রত্যক্ষদর্শী সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। হৌস্টন পুলিশ কর্মকর্তা জোনস বলেন, ধারণা করা হচ্ছে অতর্কিত হামলা চালানো হয়েছে। একটি রাইফেল থেকে গুলি করা হয়েছে।

জোনস বলেন, ওই পুলিশ কর্মকর্তারা এক সন্দেহভাজনকে গ্রেফতার বা আটকের চেষ্টা করছিলেন। সে সময়ই তাদের ওপর হামলা চালানো হয় এবং গুলি করা হয়।

আহত অবস্থায় কর্মকর্তাদের হাসপাতালে নেওয়া হলে একজনের মৃত্যু হয়। নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। যারা আহত হয়েছেন তাদের মধ্যে একজনের পিঠে গুলি লেগেছে। স্থানীয় সময় শনিবার সকালে তার অপারেশন হয়েছে।

এদিকে অপর এক কর্মকর্তার পায়ে গুলি লেগেছে। তার অপারেশনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানানো হয়েছে। এক কর্মকর্তা বলেন, আমরা একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি।

তদন্তকারীরা ধারণা করছেন, হামলাকারী ব্যক্তির বয়স হয়তো ২০ বছরের মতো হতে পারে। তাকে দ্রুত আটক করা সম্ভব বলে আশা প্রকাশ করা হয়েছে। তার সম্পর্কে কোনো তথ্য পেলে পুলিশকে জানাতে বলা হয়েছে।

টিটিএন/জেআইএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]