কাশ্মীরে বন্দুকযুদ্ধে সেনা সদস্যসহ নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ২০ অক্টোবর ২০২১

দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান এলাকায় বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ভারতীয় সেনাবাহিনীর একজন সদস্য নিহত ও দুইজন আহত হয়েছেন। এঘটনায় বিচ্ছিন্নতাবাদীদেরও দুই সদস্য নিহত হয়েছেন বলে জানা গেছে। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, নিহত বিচ্ছিন্নতাবাদীদের মধ্যে একজন আদিল ওয়ানি নামে পরিচিত। সে উত্তর প্রদেশের সাহারানপুরের একজন কাঠমিস্ত্রি হত্যায় জড়িত ছিল।

কর্মকর্তারা জানান, শোপিয়ান জেলার দ্রাগাদ এলাকায় বিচ্ছিন্নতাবাদীদের উপস্থিতির তথ্য পেয়ে জায়গাটি ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। তার পর চালানো হয় তল্লাশি অভিযান।

এক পর্যায়ে বিচ্ছিন্নতাবাদীরা গুলি শুরু করলে তল্লাশি অভিযান বন্দুক যুদ্ধে পরিণত হয়। নিরাপত্তা বাহিনীর সদস্যরাও গুলি চালায়। দুইপক্ষের মধ্যে গুলিবিনিময়ের ফলে সেনাবাহিনীর একজন এবং বিচ্ছিন্নতাবাদীদের দুইজন নিহত হয় বলে জানান কর্মকর্তারা।

কাশ্মীরের পুঞ্চের একটি বন এলাকা থেকে বিচ্ছিন্নতাবাদীদের নির্মূল করার জন্য গত ১০ দিন ধরে ব্যাপক অভিযান চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী।

এমএসএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]