ত্রিপুরায় তৃণমূল এমপির গাড়িবহরে বিজেপির হামলার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২২ অক্টোবর ২০২১

ত্রিপুরায় পৌর নির্বাচনে প্রচারণায় নেমে হামলার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের রাজ্যসভার সংসদ সদস্য ও তৃণমূল কংগ্রেস নেত্রী সুষ্মিতা দেব। তার দাবি, বিজেপি নেতাকর্মীরা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) ‘দিদির দূত’ কর্মসূচির শুরুতেই ত্রিপুরার আমতলিতে তৃণমূল কংগ্রেস নেত্রীর ওপর এ হামলার ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ত্রিপুরার আমতলিতে পৌর নির্বাচনের প্রচারণায় নেমেছিলেন সুষ্মিতা দেব। তার সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের নারী নেত্রীরা। কয়েকজন আইপ্যাক টিমের সদস্যও সেখানে ছিলেন। তাদের সঙ্গে কথা বলছিলেন সুস্মিতা দেব। তখন বেশ কয়েকজন এসে গাড়ি ভাঙচুর শুরু করে দুর্বৃত্তরা।

এদিকে, হামলার ঘটনার পর থানায় লিখিত অভিযোগ করেছেন সুষ্মিত দেব। সেখানে তিনি উল্লেখ করেছেন, দুপুর ১টার দিকে বিজেপির কর্মীরা তাদের গাড়িবহরে হামলা করে। ভোটের প্রচারণায় নামা নারীদের শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং গাড়ি ভাঙচুর করে তারা। এছাড়া তৃণমূল কংগ্রেস নেত্রীদের কাছে থাকা মোবাইল ছিনিয়ে নেওয়া হয়।

অন্যদিকে ঘটনার পর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাৎক্ষণিক টুইট বার্তায় বলা হয়, ‘ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস নেতাকর্মীদের ওপর নির্মম আক্রমণ করেছে বিজেপির নেতাকর্মীরা। তারা বিপ্লব দেবের গুণ্ডা। বিজেপির গুণ্ডামিতে গোটা রাজ্যে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হচ্ছে।’

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]