বিজেপির হামলায় জখম মামুনকে কলকাতার হাসপাতালে স্থানান্তর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৪ অক্টোবর ২০২১

আগরতলা সংবাদদাতা

ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার অদূরে আমতলী বাজার এলাকায় শাসকদল বিজেপির আক্রমণে গত শুক্রবার গুরুতর জখম হন তৃণমূল কংগ্রেসকর্মী মামুন খান। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও উপযুক্ত স্বাস্থ্যসেবা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করে তৃণমূল।

শনিবার তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়, মামুন খানের উন্নত চিকিৎসার জন্য কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হবে। সেই সিদ্ধান্ত মোতাবেক রোববার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় তাকে বিমানে এসএসকেএম হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

দলীয় সূত্রে জানা গেছে, মামুন খানের পিঠসহ স্পাইনাল কর্ড সংক্রান্ত বেশকিছু সমস্যা রয়েছে। এই সমস্যার জন্য তিনি স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন না। তার মাথায়ও চোট লেগেছে। এ অবস্থায় রাজ্য সরকারের পক্ষ থেকে কোনো ধরনের সহযোগিতা না পেয়ে তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যায় তৃণমূল।

তৃণমূল নেতা সুবল ভৌমিক বলেন, শাসকদল বিজেপি ক্ষমতায় আসার আগে যেসব প্রতিশ্রুতি দেয় তার একটিও যথাযথভাবে পূরণ করতে পারেনি। এরই মধ্যে নির্বাচনের সময় চলে আসায় জনগণকে এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারছেন না তারা। আর এ কারণেই সাধারণ মানুষের চিন্তাভাবনা ঘুরিয়ে দিতে এই অপকৌশল হাতে নেন তারা। তবে কোনো অবস্থায় যে তারা ছেড়ে কথা বলতে চান না, তাও এদিন জানিয়ে দেন রাজ্য তৃণমূল কংগ্রেস স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]