দুবাইয়ের লটারিতে কে জিতলেন প্রথম পুরস্কার শত কোটি টাকা?

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১২ পিএম, ২৪ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

দুবাইয়ে কিছুদিন আগে লটারিতে দুই কোটি টাকার বেশি জিতেছিলেন এক বাংলাদেশি প্রবাসী। তবে সেটি ছিল দ্বিতীয় পুরস্কার। মাত্র একটি নম্বর না মেলায় প্রথম পুরস্কার পাননি আবদুল কাদের। এরপর থেকেই জল্পনা ছিল, তাহলে কে জিতবেন প্রথম পুরস্কারের শত কোটি টাকা, আদৌ কেউ জিতবেন তো? অবশেষে জানা গেলো সেই সৌভাগ্যবানের পরিচয়।

রোববার (২৪ অক্টোবর) মাহজুজ ড্রয়ের কর্তা ফরিদ সামজি জানিয়েছেন, এ বছর মধ্যপ্রাচ্যের সবচেয়ে বড় পুরস্কারটি জিতেছেন এক এশীয় প্রবাসী। তার বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে।

ড্রতে ছয়টি নম্বরই মিলে যাওয়ায় তিনি পাচ্ছেন পাঁচ কোটি দিরহাম, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১১৬ কোটি ৪১ লাখ টাকার বেশি।

সামজি জানিয়েছেন, বিজয়ীর নাম-পরিচয় শিগগিরই প্রকাশ করা হবে। তিনি বলেন, আমরা এরই মধ্যে বিজয়ীর সঙ্গে কথা বলেছি। আমরা এখানকার সব আনুষ্ঠানিকতা নিশ্চিত করতে চাই। আগামী কয়েক দিনের মধ্যে আমরা তার পরিচয় প্রকাশ করবো। মনে রাখবেন, বিজয়ীর প্রতি আমাদেরও দায়িত্ব রয়েছে।

এর আগে, গত ৯ অক্টোবর অনুষ্ঠিত মাহজুজ লাইভ ড্রতে ১০ লাখ দিরহাম জেতেন প্রবাসী আবদুল কাদের। পেশায় ক্রেন অপারেটর কাদের এতদিন অর্থাভাবে সংযুক্ত আরব আমিরাতে একটা ব্যাংক হিসাবও খুলতে পারেননি, সেই তিনিই ৪৬তম সাপ্তাহিক মাহজুজ ড্রতে দ্বিতীয় পুরস্কার জিতে হুট করেই কোটিপতি বনে যান

আরবি শব্দ মাহজুজ অর্থ সৌভাগ্যবান। ভাগ্য পরিবর্তনের এ লটারি জিতে চলতি বছর অন্তত ১৭ জন মিলিয়নিয়ার হয়েছেন।

সূত্র: গালফ নিউজ

কেএএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]