শিগগির ত্রিপুরায় ফরেন্সিক সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২৬ অক্টোবর ২০২১

আগরতলা সংবাদদাতা

শিগগির ভারতের ত্রিপুরা রাজ্যে চালু করা হবে ন্যাশনাল ফরেনসিক সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস। সোমবার (২৫ অক্টোবর) এ রাজ্যে গিয়ে গুজরাটের ন্যাশনাল ফরেনসিক সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. জে এম ভ্যাস এ কথা জানান।

তার নেতৃত্বে তিন সদস্যের এক প্রতিনিধিদল এদিন সন্ধ্যায় সৌজন্য সাক্ষাৎ করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে। এ সময় প্রতিনিধিদলের পক্ষ থেকে জানানো হয়, এ বাবদ প্রাথমিকভাবে বিনিয়োগ করা হবে ১১৫ কোটি টাকা।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় ড. জে এম ভ্যাস বলেন, ত্রিপুরা ক্যাম্পাসটি বুদ্ধমন্দিরের পুরোনো বিএড কলেজের পাকা বাড়িতেই অস্থায়ীভাবে গড়ে তোলা হবে। তবে স্থায়ীভাবে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস নির্মাণের জন্য আগরতলার শ্রীনগরে জমি পরিদর্শনের কাজও সমাপ্ত হয়েছে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের গান্ধীনগর ক্যাম্পাসের প্রধান ড. এস ও জুনারে, বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ রেজিস্ট্রার ড. সি ডি জাদেজা।

ত্রিপুরা রাজ্য সরকারের পক্ষে সে সময় ছিলেন শিক্ষা দপ্তরের সচিব সৌম্যা গুপ্তা।

এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]