জম্মু-কাশ্মীরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৮ অক্টোবর ২০২১
ছবি : সংগৃহীত

জম্মু-কাশ্মীরে যাত্রীবাহী একটি মিনিবাস খাদে পড়ে অন্তত ১১ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন ১২-১৫ জন। এরই মধ্যে শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনাটি ঘটেছে উপত্যকার ডোডা জেলার থাতরি এলাকায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, মিনিবাসটি থাতরি থেকে ডোডার দিকে যাচ্ছিল। তখনই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। উদ্ধারকাজ শুরু হয়েছে। তবে উদ্ধারকারী দল আসার আগেই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে স্থানীয় বাসিন্দারা। পরে উদ্ধারকারী দল এসে বাসের ভেতর থেকে যাত্রীদের বের করে। দুর্ঘটনায় আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, রাস্তার বাঁক ঘুরতে গিয়েই সমস্যায় পড়ে বাসটি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তারপরই বাসটি গড়িয়ে খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বলা হয়েছে, তিনি জম্মু ও কাশ্মীরের ডোডায় হওয়া সড়ক দুর্ঘটনায় শোকস্তব্ধ। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। একই সঙ্গে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, নিহতদের পরিবারকে দুই লাখ টাকা করে অনুদান দেওয়া হবে। আহত পরিবারগুলো পাবে ৫০ হাজার টাকা।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]