পশ্চিমবঙ্গে পরকীয়ার জেরে নারীর কান কেটে দিলেন তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৪১ এএম, ২৭ নভেম্বর ২০২১

পশ্চিমবঙ্গ সংবাদদাতা
পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়ায় স্বামীর সঙ্গে পরকীয়ার সম্পর্কের জেরে এক নারীকে বেধড়ক মারধর করে তার কান কেটে দিলেন স্ত্রী। এ ঘটনায় হরিহরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) হরিহরপাড়া রামকৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, রামকৃষ্ণপুর এলাকার আদিনা বিবির স্বামী আলহামুদ শেখের সঙ্গে সাবিনা বিবি নামে এক নারীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জের ধরে শুক্রবার আদিনা বিবি ও তার ননদ সাবিনা বিবির বাড়িতে গিয়ে তাকে বেধরক মারধর করে কান কেটে দেয়।

ভুক্তভোগী সাবিনা বিবি বলেন,‘আমার সঙ্গে আলহামুদের আগে সম্পর্ক ছিল। কিন্তু আমি এখন আর সম্পর্ক রাখতে চাই না। আমার স্বামী, ছেলে আছে। কিন্তু আমাকে আবার সম্পর্ক তৈরি করার জন্য আলহামুদ চাপ দিচ্ছিলো। মারধর করে তার কান কেটে নেওয়া হয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

অন্যদিকে, মারধর ও কান কেটে নেওয়ার বিষয়টি অস্বীকার করে আদিনা বিবি বলেন, আমি সাবিনাকে মারধর করে কান কাটিনি। আমার মোবাইল ফোন নিয়ে গিয়ে সাবিনাকে দিয়েছিল আমার স্বামী। সেই মোবাইল ফোন ফেরত দেওয়ার জন্য আমাকে তাদের (সাবিনা) বাড়িতে ডেকেছিল। ওদের বাড়ির সামনে গেলে সাবিনা আর ওর স্বামী আমাকে রাস্তা থেকে ধরে নিয়ে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি আর বলেন, আমার স্বামী ঋণ নিয়ে সাবিনাকে দিয়েছিল। ওদের মধ্যে এখনও সম্পর্ক আছে। আমার স্বামীও আমাকে মারধর করে। আমার স্বামীর সঙ্গে সাবিনার ৫ বছর ধরে সম্পর্ক রয়েছে। মাঝে তারা দুজনে একবার পালিয়েও গিয়েছিল।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]