লটারি জেতার হ্যাট্রিক মার্কিন নারীর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৮ নভেম্বর ২০২১
ছবি: সংগৃহীত

লটারি জিতে হ্যাট্রিক করেছেন এক মার্কিন নারী। যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের ওই নারী আগেও দুবার লটারি জিতেছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আবারও লটারি জিতে বিরল নজির স্থাপন করেছেন তিনি। এবারের লটারি জিতে তিনি পেয়েছেন ৫০ হাজার ডলার। রোববার (২৮ নভেম্বর) সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

মন্টগোমারি কাউন্টির ৬১ বছর বয়সী এই খেলোয়াড় সম্প্রতি বেথেসডায় তালবার্টের আইস অ্যান্ড বেভারেজ সার্ভিসে ৫ ডলার খরচ করে দুটি লটারির টিকিট কেনেন। প্রথম টিকিটে তিনি ব্যর্থ হলেও দ্বিতীয়টিতে পেয়ে যান সর্বোচ্চ পুরস্কার ৫০ হাজার ডলার।

মেরিল্যান্ডের লটারি কর্মকর্তারা জানান, এটি খুবই আশ্চর্যজনক বিষয়। তৃতীয় বারের মতো সে ৫০ হাজার ডলারের পুরস্কার জিতলেন। ২০১৮ সালের আগস্টে তিনি ৫০ হাজার ডলার বোনাস ক্যাশ জেতেন। পরের বছরের অক্টোবরেও তিনি এ পুরস্কার পান।

পুরস্কার জেতার পর লটারির আয়োজকদের তিনি বলেন, তৃতীয় বারের মতো এ পুরস্কার পাওয়ায় আমি আশ্চর্য হয়েছি। আমি কোনো কিছু বিশ্বাস করতে পারছি না।

লটারি জেতার খবরটি তিনি তার এক ঘনিষ্ঠ বন্ধুকে প্রথম জানান। তার বন্ধু বলেন, খবরটি শুনে আমি অনেক খুশি হয়েছি। মেরিল্যান্ড লটারি কার্যালয় থেকে তিনি আরও বলেন, এটা বিশ্বাস করাই কঠিন যে, আমার বন্ধু আবার পুরস্কার পেয়েছে।

বিজয়ী বলেন, তিনবার লটারি জেতা খুবই বিরল ঘটনা। অনেকে একবারও পায় না। আর আমি একাই এখন পর্যন্ত তিন বার পেলাম। লটারি থেকে পাওয়া অর্থ তিনি বাড়ির উন্নয়নের কাজে ব্যয় করবেন বলেও কর্মকর্তাদের জানান।

এমএসএম/টিটিএন/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]