কলকাতায় ১০ কোটি টাকার মাদক উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:১০ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

পশ্চিমবঙ্গ সংবাদদাতা

প্রায় ১০ কোটি টাকার মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স (এসটিএফ)। বৃহস্পতিবার বিশেষ অভিযান চালিয়ে টেংরা থানা এলাকার সাউথ ক্যানেল রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারদের মধ্যে একজন রাজস্থানের বাসিন্দা, অপরজন উত্তর ২৪ পরগনা বনগাঁ থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, ছত্রিশ বছর বয়সী আমজাদ খান রাজস্থানের ঝালাওয়ার জেলার পিরাওয়া এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার মাদকপাচারকারী বলে জানা গেছে।

অন্যদিকে রাজস্থানের ওই মাদকপাচারকারী সঙ্গেই গ্রেপ্তার হয়েছে উত্তর ২৪ পরগনা বনগাঁ থানা এলাকার বাসিন্দা পীযুষ মণ্ডল নামে ৪৬ বছরের এক ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, এই পীযুষকে মাদক নিতে এসেছিলেন আমজাদ। তার আগেই গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় নজরদারি চালাচ্ছিলেন এসটিএফের গোয়েন্দারা।

দুই মাদকপাচারকারী হাতবদলের উদ্দেশ্যে এলাকায় জড়ো হতেই তাদের আটক করা হয়। তল্লাশি চালিয়ে আমজাদের কাছ থেকে উদ্ধার হয় প্রায় ১ কেজিরও বেশি এমফিটামিনসহ আরও প্রায় ১ কেজি ২০০ গ্রাম অন্যান্য নিষিদ্ধ মাদক। সবমিলিয়ে উদ্ধার হওয়া নিষিদ্ধ মাদকের বাজারমূল্য প্রায় ১০ কোটি টাকা বলে জানা গেছে গোয়েন্দা সূত্রে।

এরপর এই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে মাদকবিরোধী আইনে মামলা রুজু করেছে স্পেশাল টাস্কফোর্স।

জ্যোতির্ময় দত্ত /এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]