দুই সহকর্মীকে গুলি করে হত্যা, রিমান্ডে টিএসআর জওয়ান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

আগরতলা প্রতিবেদক

ভারতে দুই সহকর্মীকে গুলি করে হত্যার ঘটনায় ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) জওয়ান সুকান্ত দাসকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে দেশটির এক আদালত।

এর আগে শনিবার তাকে জেরা করেন পুলিশ কর্মকর্তারা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ছুটি নিয়ে সহকর্মীদের সঙ্গে কথা কাটাকাটির জেরে শনিবার দুপুরে নিজের সার্ভিস রাইফেল (ইনসাস) থেকে গুলি করে হত্যা করেন অন্য দুই জওয়ানকে।

ঘটনার পর সুকান্ত দাস নিজেই তার সার্ভিস রাইফেলসহ গিয়ে হাজির হন পুলিশের কাছে। পরে তাকে সেখান থেকে নিয়ে যাওয়া হয় বিশালগড় থানায়। রাতে তাকে সেখানে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই ঘটনার পর ভারতের ওই রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিহত মার্কা সিং জমাতিয়া এবং কিরণ কুমার জমাতিয়ার মৃত্যুতে গভীর শোক ব্যক্ত করেন। সমবেদনা জানান তাদের পরিবার পরিজনদের প্রতিও। নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে রাতেই তাদের বাড়িতে ছুটে যান বিপ্লব কুমার। সেখানে গিয়ে তিনি তাদের পরিবারকে নগদ ৫ লাখ টাকা করে আর্থিক সহায়তা এবং একটি করে চাকরি দেওয়ার কথা বলেন।

এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]