শপথ নিলেন আগরতলার নতুন মেয়র

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:০২ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

আগরতলা সংবাদদাতা

ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা পৌরসভার নব-নির্বাচিত মেয়র, ডেপুটি মেয়র ও মেয়র ইন কাউন্সিলদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২) রবীন্দ্র শতবার্ষিকী ভবনে এ শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তৃতা করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা ও মন্ত্রিসভার সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি ড. মানিক সাহা, রাজ্য বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী, রাজ্যসভার কয়েকজন বিধায়ক ও পৌরসভার সাবেক মেয়র প্রমুখ।

ত্রিপুরার জেলা প্রশাসক দেবপ্রিয় বর্ধন অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিতদের সঙ্গে এক বৈঠকে মিলিত হন। পরে তিনি নির্বাচিতদের নাম ঘোষণা করেন। এরপর তিনি নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে নগর উন্নয়ন দপ্তরের সচিব কিরণ গিত্যেও উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান।

মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, উন্নত নাগরিক সেবা নিশ্চিত করে আগরতলা পৌরসভা অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে। অত্যাধুনিক নগরসেবা ও সার্বিক বিকাশের ক্ষেত্রে রাজ্য সরকার পৌরসভার জনপ্রতিনিধিদের সহযোগিতার ক্ষেত্রে সবসময় আন্তরিক থাকবে।

নব-নির্বাচিত মেয়র দীপক মজুমদার বলেন, একদিকে কেন্দ্রীয়ভাবে যেমন ক্ষমতায় রয়েছে বিজেপি সরকার, তেমনি রাজ্যেও ক্ষমতাসীন বিজেপি। আগরতলা পৌরসভাতেও বিজেপি জয়ী হয়েছে। ফলে পৌরসভায় ট্রিপল ইঞ্জিনের সরকার কাজ করবে।

এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]