মদন মিত্রের ছেলের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ

জ্যোতির্ময় দত্ত জ্যোতির্ময় দত্ত , পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের আলোচিত বিধায়ক মদন মিত্র। গত বছরজুড়ে তিনি ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে। এবার তারই পুত্রবধূ স্বাতী রায় ফেসবুকে বিস্ফোরক তথ্য দিলেন। জানালেন তার ছেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ।

ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে মদন মিত্রের পুত্রবধূ দাবি করেন, প্রতিদিন স্বামী তাকে অত্যাচার করে। তাছাড়া সে ঘুমের ওষুধ খায় ও মানসিকভাবে অসুস্থ। দিনের পর দিন শ্বশুরবাড়িতে অত্যাচারিত হচ্ছেন বলেও দাবি করেন তিনি।

ভিডিওতে তিনি দাবি করেন, এর আগেও তাকে অত্যাচার করা হয়েছে। বেসরকারি হাসপাতালে ভর্তিও হতে হয়। এমনকি ঘুমের ওষুধ খেয়ে একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি।

শ্বশুর-শাশুড়ি একাধিকবার তার স্বামীর অত্যাচার থেকে বাঁচালেও তিনি এর স্থায়ী সমাধান ও বিচার চান। তাকে প্রাণে মেরে ফেলা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তৃণমূল নেতার এই পুত্রবধূ।

তৃণমূলের বিধায়ক মদন মিত্র জানান, এটি সম্পূর্ণভাবে আমার ছেলের ব্যাপার। আমি এ ধরনের কোনো খবর রাখি না। আমি রাজনীতি নিয়ে ব্যস্ত থাকি। পরশুও স্বাতী আমার দক্ষিণেশ্বরের ফ্ল্যাটে ছিল। তবে ভারতবর্ষে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইনে যা আছে তাই হবে।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]