প্রেমের টানে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টা, কিশোরী আটক

জ্যোতির্ময় দত্ত জ্যোতির্ময় দত্ত , পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

প্রেমের টানে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করতে গিয়ে বিএসএফের হাতে আটক হয়েছে এক কিশোরী।তাকে দিনহাটা আদালতে তোলা হয়েছে। রোববার সকালে সাহেবগঞ্জ থানার পুলিশ ওই কিশোরীকে দিনহাটা মহকুমা আদালতে নিয়ে আসে।

প্রথমে তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তাকে দিনহাটা মহকুমা আদালতে নিয়ে আসা হয় বলে জানা গেছে। প্রসঙ্গত, প্রেমের টানে বাংলাদেশে থেকে দীঘল টারী সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করার সময় বিএসএফের ১২৯ ব্যাটেলিয়ানের হাতে আটক হয় ওই কিশোরী।

এরপর তাকে সাহেবগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা যায়, কোচবিহার তুফানগঞ্জের বাসিন্দা এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরেই ওই কিশোরীর প্রেম ছিল। সেই ভালোবাসার টানে তিনি বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেন।

পরিবার তার অমতে অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করায় সে বৃহস্পতিবার বাড়ি থেকে রওনা হয়। সামাজিক মাধ্যমে ছয় মাস আগে তুফানগঞ্জের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় ওই কিশোরী। তাই সে তার প্রেমিকের সঙ্গে দেখা করতে অবৈধভাবে সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]