ডুবন্ত গাড়ির ওপর দাঁড়িয়েও সেলফি!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
ছবি: সংগৃহীত

তীব্র ঠাণ্ডায় বরফজমা নদীর ওপর দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন এক নারী। হঠাৎ বরফ ভেঙে আরোহীসহ নদীতে ডুবতে শুরু করে গাড়িটি। উপায়ন্তর না দেখে এর ছাদে উঠে দাঁড়ান চালক। তাকে বাঁচাতে হইহই করে ছুটে আসে আশপাশের লোকজন। কিন্তু এমন বিপজ্জনক মুহূর্তে সবাইকে অবাক করে দিয়ে প্রাণ বাঁচানোর চেষ্টা না করে বরং সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন সেই নারী।

গত রোববার (১৬ জানুয়ারি) কানাডার মানোটিক শহরতলির রিডো নদীতে ঘটেছে এ দুর্ঘটনা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে এর ছবি ও ভিডিও।

অটোয়া পুলিশ জানিয়েছে, ওই নারীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে পেরেছেন স্থানীয়রা। তাকে একটি কায়াকের (ছোট নৌকা বিশেষ) সাহায্যে ডুবন্ত গাড়ি থেকে সরিয়ে আনা হয়।

সাহায্যকারীদের তাৎক্ষণিক বৃদ্ধিমত্তায় ওই নারীর প্রাণ বেঁচেছে জানিয়ে তাদের ধন্যবাদ জানিয়েছে কানাডীয় পুলিশ।

স্থানীয় দৈনিক ন্যাশনাল পোস্টের খবরে বলা হয়েছে, দুর্ঘটনার মুখে পড়লেও ওই নারী খুব একটা আহত হননি। এমনকি ঘটনাস্থলে প্যারামেডিকদের সাহায্য নিতেও অস্বীকার করেন তিনি।

jagonews24

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় ওই নারী গাড়িতে একাই ছিলেন। তিনি কোথা থেকে এসেছিলেন বা কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি। তার বিরুদ্ধে বিপজ্জনকভাবে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে।

সূত্র: ডেইলি মেইল

কেএএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]