নিউইয়র্কে চোখের পলকে গাড়ি চুরি

তোফাজ্জল লিটন
তোফাজ্জল লিটন তোফাজ্জল লিটন , যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২০ জানুয়ারি ২০২২
ছবি: সংগৃহীত

জ্যাকসন হাইটসের নিকটবর্তী নর্দান ব্লু বার্ড এলাকায় ১৯ জানুয়ারি রাত ৮টায় চোখের পলকে একটি গাড়ি চুরি হয়েছে। ৯১১ এ কল দিলে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের (এনওয়াইপিডি) প্রিসেন্ট ১১৪ এর দুটি দল উপস্থিত হয় ঘটনাস্থলে।

গাড়ির মালিক রইচ মিয়া বলেন, সেভেন ইলেভেন চেইন শপের পাশে আমরা চারটা গাড়ি পর পর রাস্তার পাশে দাঁড় করিয়ে আড্ডা দিচ্ছিলাম সামনের গাড়িতে।

‘হঠাৎ দেখি সর্বশেষে থাকা আমার গাড়িটি কে যেন দ্রুত চালিয়ে যাচ্ছে। আমি তাৎক্ষণিক আরেকটি গাড়ি নিয়ে তার পিছু ধরি। অনেকদূর ফলো করার পরে চোর লাল আলো ক্রস করে চলে যায়। তারপরে আর তাকে খুঁজে পাইনি।’

jagonews24

পুলিশ জানায়, এ ধরনের ঘটনা প্রায়ই ঘটছে তবে বেশিরভাগ গাড়ি উদ্ধার হয়। চুরি হওয়া গাড়ির নম্বর ‘নিউইয়র্ক কেএলসি ১১৭৫’।

এই ঘটনার তদন্তকারী পুলিশ অফিসার ওঢ়া ওহো এ প্রতিবেদককে বলেন, এ ধরনের ঘটনার প্রায়ই অভিযোগ পাই আমরা। তবে আশার কথা বেশিরভাগ গাড়ি উদ্ধার করা সম্ভব হয়।

চুরির গাড়ি রিপেয়ারিং শপে স্বল্প মূল্যে বিক্রি করে দেয় এই চক্র। কোনো কোনো রিপেয়ারিং শপ নিজেই গাড়ি চুরি করে গাড়ির বিভিন্ন পার্টস বিক্রি করে বলে জানা যায়।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]